শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ওয়ালটন হেডকোয়ার্টার্স পরিদর্শন করে উচ্ছ্বসিত যমুনা ব্যাংকের প্রতিনিধিদল

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৪ বার পড়া হয়েছে

বাংলাদেশের শীর্ষ গ্লোবাল ইলেকট্রনিক্স প্রতিষ্ঠান ওয়ালটনের হেডকোয়ার্টার্স পরিদর্শন করে অভিভূত হয়েছেন দেশের শীর্ষস্থানীয় যমুনা ব্যাংকের প্রতিনিধিদল। তারা ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স ও হাই-টেক পণ্য উৎপাদনে ওয়ালটন তথা বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়ন ও রপ্তানি কার্যক্রম সম্পর্কে সম্যক ধারণা ও অভিজ্ঞতা লাভ করে মুগ্ধতা প্রকাশ করেন। 

বৃহস্পতিবার (১৮ সেপ্টেম্বর, ২০২৩) যমুনা ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) মির্জা ইলিয়াস উদ্দিন আহমেদের নেতৃত্বে আট সদস্যের প্রতিনিধিদল গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হেডকোয়ার্টার্স পরিদর্শন করেন। প্রতিনিধিদলের মধ্যে ছিলেন ব্যাংকটির অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আবদুস সালাম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) নূর মুহাম্মেদ, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস-প্রেসিডেন্ট (এসইভিপি) মো. শহিদুল ইসলাম, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস-প্রেসিডেন্ট (এসএভিপি) এস এম ওমর ফারুক, এভিপি মো. শরিফুল ইসলাম, খবিরুজ্জামান ও মো. মাসুদ রানা।

অতিথিরা ওয়ালটন হেডকোয়ার্টার্সে পৌঁছালে তাদের ফুল দিয়ে স্বাগত জানান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ডিরেক্টর এবং ওয়ালটন মাইক্রো-টেক করপোরেশনের সিইও নিশাত তাসনিম শুচি।

এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ওয়ালটনের ডিএমডি মো. ইউসুফ আলী, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মো. মাহফুজুর রহমান ও ইয়াসির আল-ইমরান প্রমুখ।

পরিদর্শনকালে যমুনা ব্যাংকের এমডি মির্জা ইলিয়াস উদ্দিন আহমেদ বলেন, যমুনা ব্যাংক দেশের অন্যতম শীর্ষস্থানীয় ব্যাংক। বর্তমান অর্থনৈতিক টালমাটাল পরিস্থিতিতে অনেক ব্যাংক আর্থিক সংকটের সম্মূখীন হলেও যমুনা ব্যাংক অনেক ভালোভাবে কাজ করে যাচ্ছে। দেশের শীর্ষ ইলেকট্রনিক্স প্রতিষ্ঠান ওয়ালটনের অগ্রযাত্রায় যমুনা ব্যাংক সঙ্গী হতে পেরে অত্যন্ত আনন্দিত।

ওয়ালটন হাই-টেকের ডিরেক্টর ও ওয়ালটন মাইক্রো-টেক করপোরেশনের সিইও নিশাত তাসনিম শুচি বলেন, ওয়ালটন গ্রাহকদের জন্য এসএমএফ ব্যাটারিসহ আরও অনেক নতুন নতুন পণ্য বাজারে নিয়ে আসছে। এসব পণ্য ভবিষ্যতে গ্রাহকদের আস্থা অর্জন করে বাজারের শীর্ষে উঠে আসবে। ওয়ালটনের এই অগ্রযাত্রায় অতীতের মতোই যমুনা ব্যাংক সর্বদা পাশে থাকবে বলে তিনি আশাবাদী।

যোগ্য ও দক্ষ নেতৃত্বের মাধ্যমে ওয়ালটন ও যমুনা ব্যাংক সফলভাবে আরও সামনের দিকে এগিয়ে যাবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন যমুনা ব্যাংকের এএমডি আবদুস সালাম।

হেডকোয়ার্টার্স প্রাঙ্গণে পৌঁছে অতিথিরা ওয়ালটনের সুসজ্জিত প্রোডাক্ট ডিসপ্লে সেন্টারসহ বিভিন্ন পণ্যের সর্বাধুনিক প্রযুক্তির প্রোডাকশন প্লান্টস পরিদর্শন করে মুগ্ধতা প্রকাশ করেন। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com