রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম বিপৎসীমার ওপরে তিস্তার পানি আঙুলের ছাপের সমস্যায় ৫ লাখের বেশি এনআইডি মাঠে আলোর স্বল্পতা, দ্বিতীয় সেশনের খেলা শুরু হতেও দেরি কারামুক্ত শীর্ষ সন্ত্রাসীরা অপরাধ করলেই ব্যবস্থা: ডিএমপি কমিশনার বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটি বিলুপ্ত বিমানবন্দর সংলগ্ন এলাকাকে ‘নীরব এলাকা’ ঘোষণা টাঙ্গাইলে যুবকের হাত-পা ভাঙা মরদেহ উদ্ধার পাকিস্তানে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ৬, আহত ৮ সাত ম্যাচ পর হারের মুখ দেখলো বার্সেলোনা লেবাননে অবস্থানরত বাংলাদেশিদের যে বার্তা দিলেন রাষ্ট্রদূত ময়মনসিংহে ফের ট্রেন অবরোধ করে বিক্ষোভ সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ ও কাউন্সিলর মানিক ৫ দিনের রিমান্ডে লেবাননে ইসরায়েলি হামলায় ২ লাখ মানুষ বাস্তুচ্যুত: জাতিসংঘ সুনামগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জেলের মৃত্যু ছাত্রলীগের বিরুদ্ধে মামলা ও গণতদন্ত কমিশন গঠন করা হবে : হাসনাত তিস্তার পানি বেড়ে নিম্নাঞ্চল প্লাবিত, পানিবন্দি ৩ হাজার মানুষ ভয়াবহ বন্যায় নেপালে নিহত শতাধিক মিয়ানমারে যাচ্ছেন ১২৩ বিজিপি-সেনা, ফিরছেন ৮৫ বাংলাদেশি সালমান-আনিসুল-নুর আরও এক হত্যা মামলায় গ্রেপ্তার কারাগারে মাহমুদুর রহমান

ওসাসুনাকে হারিয়ে বার্সার সঙ্গে ব্যবধান কমালো রিয়াল

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

করিম বেনজেমা খেলতে পারেননি ইনজুরির কারণে। তাতে ভিনিসিউস জুনিয়রের দায়িত্ব বেড়েছিল অনেক। তাকে ওসাসুনার খেলোয়াড়রা বোতলবন্দি করে রাখার চেষ্টা করেছে। তবুও দুই-দুইবার তিনি বল জালে জড়িয়েছিলেন। কিন্তু দুইবারই অফসাইডের কারণে বাতিল হয় গোল।

তবে জয় আটকানো যায়নি রিয়ালের। ফেদেরিকো ভালভার্দে ও মার্কো আসেনসিওর গোলে ওসাসুনাকে ২-০ গোলে হারিয়ে বার্সেলোনার সঙ্গে পয়েন্ট ব্যবধান কমিয়েছে লস ব্লাঙ্কোসরা। এই জয়ে ২২ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ৫১ পয়েন্ট। ৫৬ পয়েন্ট নিয়ে বার্সেলোনা আছে শীর্ষে। অবশ্য তারা একটি ম্যাচ কম খেলেছে।

ওসাসুনার মাঠে প্রথমার্ধে জালের নাগাল পায়নি রিয়াল। যদিও ম্যাচের ১০ মিনিটেই গোলের দারুণ সুযোগ পেয়েছিলেন ভিনিসিউস জুনিয়র। কিন্তু ওসাসুনার গোলরক্ষক সার্জিও হেরেরা রক্ষা করেন।

বিরতির পর ৫২ মিনিটে ব্রাজিলিয়ান এই তারকা বল জালে জড়িয়েছিলেন। কিন্তু অফসাইডের কারণে সেটি বাতিল হয়।

দ্বিতীয়ার্ধে ওসাসুনাও আক্রমণের ধার বাড়ায়। ৬২ মিনিটে মই গোমেজের নেওয়া শট পোস্ট কাঁপিয়ে ফিরে আসে। এরপর ৬৫ মিনিটে জন মনকায়োলা সুযোগ দূর দিয়ে মেরে নষ্ট করেন।

৭৮ মিনিটে এগিয়ে যায় রিয়াল। এ সময় বামদিক থেকে বক্সের মধ্যে ভালভার্দেকে বল বাড়িয়ে দেন ভিনিসিউস। ভালভার্দে ডান পায়ের শটে বল জালে জড়ান। ৮৯ মিনিটে ভিনিসিউস নিজেও গোল করেছিলেন। কিন্তু অফসাইডের কারণে সেটিও বাতিল হয়।

৯০+২ মিনিটে আলভারো রদ্রিগেজের বাড়িয়ে দেওয়া বল থেকে গোল করে ২-০ ব্যবধানের জয় নিশ্চিত করেন মার্কো আসেনসিও।

বাংলা৭১নিউজ/এআরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com