রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

ওলামালীগ সভাপতি মাগুরা সদর হাসপাতালে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাগুরা প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী ওলামালীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মাওলানা এস.এম ফরিদ উজ-জামান (৫০) লঞ্চ দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রোববার সদর হাসপাতালে গিয়ে দেখা গেছে তার বাম হাত ভেঙে দু’খ- হওয়াসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হয়েছেন।

উল্লেখ্য গত মঙ্গলবার রাত ২টায় ঢাকা থেকে মাগুরা নিজ বাড়িতে আসার পথে পাটুরিয়া লঞ্চ ঘাট থেকে নদী পার হওয়ার সময় ঘন কুয়াশার কারণে লঞ্চটি আঘাত পেলে লঞ্চের অধিকাংশ লোক আঘাত প্রাপ্ত হয়ে কেউ কেউ নদীর পানিতে পড়ে যায়, কেউ কেউ গরুতর আঘাতে আহত হয়।

 

লঞ্চটি চরে ধাক্কা খেলে তিনি ছাদ থেকে লঞ্চের নীচের পাটতনে পড়ে বুকে ও বাম হাতে আঘাত পেয়ে বেহুশ হয়ে পড়েন। এই অবস্থায় লঞ্চ কর্তৃপক্ষ ও লোকজন তাকে প্রথমে উথুলিয়া হাসপাতালে চিকিৎসা দিয়ে পরে মানিকগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়।  সেখানে প্রাথমিক চিকিৎসার পর ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়া হয়।

 

পঙ্গু হাসপতাল  থেকে চিকিৎসার পর গ্রামের বাড়ী মাগুরা সদর উপজেলার আরালিয়া গ্রামে আসার পথে শরীরে প্রচন্ড ব্যাথা শুরু হলে তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আছেন। প্রচন্ত আঘাতপ্রাপ্ত হয়ে সভাপতি বুকের বামপাশে রক্ত জমেছে আর বাম হাতের কলার বোন থেকে ডিজ লোকেশন হয়েছে। সভাপতি মাওলানা এস.এম ফরিদ উজ-জামান দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন ।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com