বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

ওবামার কর্মীদের বহাল রাখলেন ট্রাম্প

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২১ জানুয়ারী, ২০১৭
  • ১২০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : ক্ষমতায় বসার আগেই ডোনাল্ড ট্রাম্প ঘোষণা দিয়েছিলেন, সদ্য সাবেক বারাক ওবামার নিযুক্ত কর্মকর্তাদের ২০ জানুয়ারির পর আর দেখতে চান না তিনি।

এরমধ্যেই সবাইকে পদত্যাগ করতে হবে। তবে শপথ গ্রহণের পর সিদ্ধান্তে পরিবর্তন এনেছেন তিনি। ওবামার শাসনামলে নিযুক্ত বেশ কয়েকজন কর্মকর্তাকে তাদের পদ থেকে এখনই বরখাস্ত করছেন না ট্রাম্প। খবর কলকাতা টুয়েন্টিফোরের।

ট্রাম্পের কার্যালয় থেকে জানানো হয়েছে, গুরুত্বপূর্ণ পদে বহাল ৫০ জনেরও কর্মকর্তাকে আপাতত রহাল রাখা হচ্ছে তাদের নিজস্ব পদেই। এই তালিকায় রয়েছেন দেশটির উপ প্রতিরক্ষা সচিব রবার্ট ওয়ার্ক, ডিইএ প্রশাসক চাক রোসেনবার্গ , ন্যাশনাল কাউন্টার-টেররিজম সেন্টারের ডিরেক্টর নিক রাসমুসেন ও রাজনীতি বিষয়ক আন্ডার সেক্রেটারি টম শ্যানন।

নিজেদের পুরানো পদে বহাল থাকছেন আইএসআইএস দমনে আন্তর্জাতিক জোটে মার্কিন দূত, ট্রেজারি বিভাগের আন্ডার সেক্রেটারি ফর টেররিজম অ্যান্ড ফিনান্সিয়াল ইনটেলিজেন্সসহ আরও বেশ কয়েকজন গুরুত্বপূর্ণ কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com