শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পাহাড়ি ঢলে তিস্তায় পানি বাড়ছে গাইবান্ধা প্রেস ক্লাব সিলগালা ভূমিসেবায় দুর্নীতিতে জিরো টলারেন্স ঘোষণা করে সেবা দেওয়া হচ্ছে ক্যাডেট কলেজে বঞ্চিত হচ্ছে মেধাবী মেয়েরা : আনিসুল হক ময়মনসিংহে পুকুরে ডুবে তিন শিশুর মৃত্যু ৫ বছরে ২৩৩৮ অভিযানে ১ হাজার ১৮০ ইটভাটা বন্ধ সংসদের বিরোধীদলীয় নেতা ও উপনেতাকে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা ঢাকায় ঝুম বৃষ্টি, সন্ধ্যার পর ২ বিভাগে ভারী বর্ষণের আভাস ঝিনাইদহ আ.লীগের সম্পাদক মিন্টু কি আনার হত্যার অর্থ ও নির্দেশদাতা বিমানের টিকিট পাওয়া না যাওয়ার অভিযোগ সত্য নয় : বিমানমন্ত্রী ঈদ ঘিরে আরও টাকা লুটের পরিকল্পনা করছিল তারা জাতিসংঘের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বহিষ্কারের কথা ভাবছে ইসরায়েল ছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যা, শিক্ষকের মৃত্যুদণ্ড ঢামেকে এসে হারানো ভিসা-পাসপোর্ট ফেরত দিলেন পরিচালক সৌদিতে আরও ২ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু, শেষ হলো হজ ফ্লাইট বায়ুদূষণ রোধ করতে না পারলে সবাই ভুক্তভোগী হবো দেশে আবাদযোগ্য জমি প্রায় ৫৯ শতাংশ: কৃষিমন্ত্রী এমপি আনার হত্যা আওয়ামী লীগ নেতা মিন্টু ৮ দিনের রিমান্ডে সাবেক ভ্যাট কমিশনার ওয়াহিদা রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রধানমন্ত্রীর বক্তব্য তারেক রহমানের ভাবমূর্তি নষ্টের পরিকল্পনা

ওটিটিতে প্রথম ওয়েব সিরিজে মাধুরী দীক্ষিত

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

ওটিটি মাধ্যম দিয়ে আবারও পর্দায় ফিরছেন এক সময়ের বলিউড সেনসেশন মাধুরী দীক্ষিত। আগামী ২৫ ফেব্রুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে তার প্রথম ওয়েব সিরিজ ‘দ্য ফেম গেম’। সিরিজটির মুখ্য চরিত্র অনামিকা আনন্দের ভূমিকায় রয়েছেন এ অভিনেত্রী।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) মুক্তি পেয়েছে সিরিজের ট্রেলার। ইনস্টাগ্রামে সিরিজের ট্রেলার শেয়ার করে মাধুরী লিখেছেন, ‘শুনেছিলাম, স্টারডম এক মুহূর্তে হারিয়ে যেতে পারে, কিন্তু একজন সুপারস্টারই যদি হারিয়ে যায়! এমন তো কখনও শুনিনি। নিজের পারফেক্ট জীবনের গল্প বলতে অনামিকা আনন্দ আসছে খুব তাড়াতাড়ি।’

বিজয় নাম্বিয়ার ও কারিশমা কোহলি পরিচালিত ওয়েব সিরিজটির গল্প অনুযায়ী সুপারস্টার অনামিকা হঠাৎ করে নিরুদ্দেশ হয়ে যায়। পুলিশ ও নিকটজনেরা তার খোঁজ করতে গেলে বেরিয়ে আসে এ অভিনেত্রীর জীবনের নানা অজানা তথ্য ও যাতনার কাহিনী। কে এই অনামিকা? কোথায় হারিয়ে গিয়েছেন তিনি এসব প্রশ্নের উদঘাটন হবে সিরিজটিতে।

১৯৮৪ সালে ‘অবোধ’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় মাধুরীর। এরপর একে একে কাজ করেন ‘বেটা’, ‘খলনায়ক’, ‘হাম আপকে হ্যায় কোন’সহ অসংখ্য সফল সিনেমায়।

১৯৯৯ সালে বিয়ের পর নিজেকে আড়াল করে নেন শোবিজ অঙ্গন থেকে। তবে ২০০৭ এ ‘আজা নাচলে’ ছবির মাধ্যমে আবারও বলিউডে প্রত্যাবর্তন করেন মাধুরী। তিন বছর আগে তার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘কলঙ্ক’। তবে অনেক দিন পর এ সিরিজে তাকে দেখা যাবে মুখ্য চরিত্রে।

বাংলা৭১নিউজ/সিএফ

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com