সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’

ঐশীর ‘খেজুর গাছে কাঁটা’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৫ জুন, ২০১৬
  • ১২১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বর্তমানে আইটেম গানের মধ্যামে দর্শকদের ভিন্নরকম বিনোদন দেয়ার প্রচেষ্টা থাকে নির্মাতাদের। সেই কাতার থেকে বাদ নেই নির্মাতা সোহেল আরমান।

তার নির্মাণাধীন ছবি ‘ভ্রমরে’র আইটেম গান রেকর্ডিং করলেন তিনি। আর এই গানটির মধ্য দিয়ে প্রথমবারের মতো চলচ্চিত্রের আইটেম গানে কণ্ঠ দিলেন সঙ্গীতশিল্পী ঐশী।

সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়। ‘খেজুর গাছে কাঁটা’ শিরোনামের গানটির কথা লিখেছেন সোহেল আরমান। সুর ও সঙ্গীতায়োজন করেছেন প্রীতম হাসান।

ঐশী বলেন, ‘অসম্ভব সুন্দর একটি গান। খুব মজা করে বুধবার গানটির রেকর্ডিং হলো। আমি এই ধরণের গানে আগে কখনো কণ্ঠ দেয়নি। সোহেল ভাই খুব সুন্দর ও সহজ ভাষায় গানটি লিখেছেন। তার উপর প্রীতম ভাই পরিপূর্ণভাবে গানটিতে চমৎকার সুরারোপ করেছেন।’

‘দুজনের সঙ্গেই আমার প্রথম কাজ। তবে মনেই হয়নি আমরা প্রথম কাজ করছি। এক কথায় অসাধারণ একটা অভিজ্ঞতা’,

সোহেল আরমানের দ্বিতীয় ছবি ‘ভ্রমরে’ জুটি বেঁধেছেন এবিএম সুমন ও মুগ্ধতা মুগ্ধ। এরইমধ্যে ছবিটির ৬০ ভাগ শুটিং শেষ হয়েছে। ঈদের পর এর বাকি শুটিং শেষ হবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com