বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

‘ঐক্যবদ্ধ আন্দোলনে বিজয় অনিবার্য’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৪ অক্টোবর, ২০১৮
  • ১২৪ বার পড়া হয়েছে
ছবিঃ জীবন আহমেদ

বাংলা৭১নিউজ, সিলেট প্রতিনিধি: সিলেটে আয়োজিত জনসভায় গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, দেশের মানুষ স্বৈরতন্ত্রের প্রজা হয়ে থাকতে চায় না, দেশের মালিক তাদের মালিকানা ফিরে পেতে চায়। এজন্য জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। আমাদের ঐক্যবদ্ধ আন্দোলনে বিজয় অনিবার্য। বিকালে জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন ড. কামাল। তিনি তার বক্তব্যে ঐক্যফ্রন্টের সাত দফা দাবি উল্লেখ করে তা তৃণমুল পর্যায়ে পৌঁছে দেয়ার আহবান জানান। জনসভা সফল করায় সিলেটের নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, জনগণ এই দেশের মালিক।

মালিকানা থেকে বঞ্চিত করে রাখা হয়েছে। এই মালিকানা উদ্ধারে জনগণের ঐক্য অপরিহার্য।

সত্যিকার অর্থে নির্বাচন না হলে জনগণের অধিকার প্রতিষ্ঠিত হবে না। সত্যিকার নির্বাচনের লক্ষ্যে আমরা সাত দফা দিয়েছি। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে আমরা আমাদের লক্ষ্য অর্জন করবো। এর আগে সমাবেশের প্রধান বক্তা বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, শান্তিপূর্নভাবে আন্দোলনের মাধ্যমে আমরা আমাদের অধিকার ফিরিয়ে আনবো। সরকারকে দাবি মানতে বাধ্য করা হবে।

জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেন, সিলেট শহরের কোন রাস্তায় জায়গা নেই। এই সমাবেশে আসতে কর্মীদের বাধা দেয়া হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে। সরকারকে হুশিয়ার করে দিচ্ছি আর একটি কর্মীর গায়ে হাত দিলে সারা দেশে মানুষ রাস্তায় নামবে। এ লড়াই ভোটের লড়াই।  এ লড়াইয়ে জিততে হবে।

জনসভায় ঐক্যফ্রন্ট, ২০ দলের বিভিন্ন শরিক দলের নেতারা বক্তব্য রাখেন।  সূত্র: মানবজমিন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com