শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

এলবিআরবির লিড ভোকাল বালাম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৫ এপ্রিল, ২০১৯
  • ৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: নতুন লিড ভোকালিস্ট পেল কিংবদন্তি কণ্ঠশিল্পী ও গিটারিস্ট আইয়ুব বাচ্চুর হাতে গড়া ব্যান্ড ‘এলআরবি’। আজ ৫ এপ্রিল এলআরবির প্রতিষ্ঠাবার্ষিকীতে লিড গিটারিস্ট হিসেবে কণ্ঠশিল্পী বালামের নাম ঘোষণা করা হয়। শুক্রবার রাজধানীর ক্যাফে থার্টি থ্রি রেস্টুরেন্টে এলআরবির জন্মদিনের অনুষ্ঠান থেকে ব্যান্ড দলটির পক্ষ থেকে এই তথ্য প্রকাশ করা হয়।

আইয়ুব বাচ্চুর মৃত্যুর পর তার ছেলে আহনাফ তাজোয়ারের ‘এলআরবি’ ব্যান্ডের হাল ধরার শোনা গিয়েছিল। একটি কনসার্টে গানও গেয়েছিলেন তিনি। তবে এবার জানা গেল, বিদেশে পড়াশোনার কারণে আপাতত তিনি এলআরবির সঙ্গে যুক্ত হচ্ছেন না। তবে শামীম আহমেদ বলেছেন, আহনাফের জন্য এলআরবির দরজা সবসময় খোলা।

গণমাধ্যমকে বালাম বলেন, ‘এলআরবি একটা বড় নাম। সবাই মনে রাখবে এই ব্যান্ডটিকে। আমাদের লিজেন্ড বাচ্চু ভাই। আপনাদের কাছে অনুরোধ, কেউ আমাকে বাচ্চু ভাইয়ের রিপ্লেসমেন্ট ভাববেন না। বাচ্চু ভাইয়ের রিপ্লেসমেন্ট সম্ভব না। আমি বালাম কোনোদিনও বাচ্চু ভাইয়ের মতো হতে পারব না। আমি চেষ্টা করব এলআরবিকে সাপোর্ট দিতে। এজন্য আপনাদের ভালোবাসা চাই।’

উল্লেখ্য, গত বছরের ১৮ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমান এলআরবির প্রতিষ্ঠাতা জনপ্রিয় সংগীত শিল্পী আইয়ুব বাচ্চু। ১৯৯১ সালের ৫ এপ্রিল আনুষ্ঠানিকভাবে ব্যান্ড দল হিসেবে ‘লাভ রানস্ ব্লাইন্ড’ এর সংক্ষিপ্ত রূপ ‘এলআরবি’ যাত্রা করে। নব্বই দশকের শুরুতে ‘মাধবী’ এবং ‘হকার নামে ‘ডাবল অ্যালবাম’ বের করে হইচই ফেলে দেয় এলআরবি। এরপর থেকে গত দুই দশক ধরে জনপ্রিয়তার শীর্ষে আছে ব্যান্ডটি।

বাংলা৭১নিউজ/এসকে বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com