রবিবার, ০৫ মে ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড

এলএনজি পাইপ লাইন মে মাস থেকেই দেয়া হবে-বিদ্যুৎ প্রতিমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৬ এপ্রিল, ২০১৮
  • ৩৩২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, এলএনজি পাইপ লাইন আগামী মে মাসের ২৫/২৬ তারিখ থেকেই দেয়া হবে। এলএনজি শিল্প কারখানায় সংযোগ দেয়া হবে। এতে প্রচুর কর্মসংস্থান সৃষ্টি হবে।

 

প্রতিমন্ত্রী আজ শেভরনের সহায়তায় সুইস কন্ট্রাক্ট কর্তৃক বাস্তবায়িত উন্নত জীবনের জন্য কারিগরি দক্ষতা: ‘উত্তরণ প্রকল্পের অভিজ্ঞতা’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, উন্নত দেশ গড়তে দক্ষ ও নিবেদিতপ্রাণ কর্মী দরকার; তাদের নেতৃত্বগুনে প্রকাশপাবে দেশ প্রেম ও কর্মনিষ্ঠা। এই নিষ্ঠাবান তরুণরাই আগামীর বাংলাদেশ গড়ে তুলবে।

উত্তরণ- উন্নত জীবনের লক্ষ্যে তিন বছর মেয়াদী একটি দক্ষতা উন্নয়নমূলক কার্যক্রম যা সিলেট, মৌলভীবাজার এবং হবিগঞ্জ জেলার মোট ১৪০০ মানুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির লক্ষ্যে ২০১৬ সালের আগষ্ট মাস থেকে কাজ করছে।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে পেট্রোবাংলার চেয়ারম্যান আবুল মনসুর মোঃ ফয়জুল্লাহ, শেভরন বাংলাদেশের প্রেসিডেন্ট কেভিন নালয়ন ও সুইস কন্ট্রাক্ট বাংলাদেশ-এর কান্ট্রি ডিরেক্টর অণির্বান ভৌমিক বক্তব্য রাখেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com