বুধবার, ০১ মে ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

এমপি হতে না পেরে হতাশ অভিনেত্রীরা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯
  • ১২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের মনোনয়ন না পেয়ে মন ভেঙেছে অনেক চিত্র তারকার।শুক্রবার (১০ ফেব্রুয়ারি) একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের ৪১ জন প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ।

চূড়ান্ত তালিকায় নিজেদের না দেখে অনেকটাই হতাশ চলচ্চিত্র ও ছোট পর্দার সেসব তারকারা।এবার অনেক অভিনেত্রী আওয়ামী লীগের সংরক্ষিত মহিলা আসনে এমপি হতে চেয়েছিলেন।এ তালিকায় ছিলেন বর্ষীয়ান ও জনপ্রিয় অভিনেত্রী থেকে উঠতি নায়িকাদের অনেকেই।

সংসদ সদস্য হয়ে দেশ সেবায় নিজেদের নিয়োজিত করার স্বপ্নটা অপূর্ণ রয়ে গেলে তাদের। সে কারণেই মন খারাপ হয়েছে তাদের।

নাম প্রকাশ না করার শর্তে একজন অভিনেত্রী বলেছেন, সবার ভাগ্যে কি সব কিছু জোটে? একের ভেতর দুই দেখছেন না! জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পাওয়ার লক্ষ্যে অভিনেত্রীদের কার্যক্রম ছিল বেশ লক্ষণীয়।

এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় অভিনেত্রী রোকেয়া প্রাচী ও শমী কায়সার একই আসন থেকে মনোনয়নপত্র কিনেছিলেন।যদিও তাদের কাউকেই মনোনয়ন দেয়নি আওয়ামী লীগের কেন্দ্র থেকে।

এরপর এ দুজন বাদে এমপি হতে আশাবাদী ছিলেন চিত্রনায়িকা মৌসুমী ও অপু বিশ্বাস। সংসদের সদস্য হতে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেলেন তারা।

এছাড়াও যেসব শোবিজের মুখ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সদস্য হওয়ার লক্ষ্যে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন তারা হলেন – সুজাতা, কবরী, দিলারা, নূতন, রোকেয়া প্রাচী, শমী কায়সার, মৌসুমী, অপু বিশ্বাস, সাহারা, শাহনূর, তারিন জাহান, জ্যোতিকা জ্যোতি, সুইটি, মিষ্টি জান্নাতসহ বেশ কজন অভিনেত্রী।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগ থেকেই রাজনীতির মাঠে গণসংযোগও করেছেন তাদের অনেকে।

এসময় শুটিংয়ে তাদের অনেককেই খুজেঁ পাওয়া যায়নি।তবে এতো শ্রম দৌড়ঝাঁপের মধ্যে সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য হয়েছেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা।

বাংলা৭১নিউজ/সূত্র:যুগান্তর/এসই

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com