রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা

এমপি সুজার মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৭ জুলাই, ২০১৮
  • ১১০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলার-৪ নং আসনের সংসদ সদস্য এসএম মোস্তফা রশিদী সুজার মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ শুক্রবার পৃথক পৃথক শোকবার্তায় তারা মরহুমের বিদেহীর আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

রাষ্ট্রপতি শোকবার্তায় বলেছেন, খুলনা-৪ আসনের এমপি সুজা এলাকার উন্নয়নসহ গণতন্ত্র বিকাশে অবদান রেখেছেন। তিনি খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। জাতীয় সংসদে হুইপের দায়িত্ব পালন করেছেন।

রাষ্ট্রপতি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

অপর এক শোকবার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, খুলনা-৪ আসনের এমপি সুজা জনগণের হৃদয়ে চিরদিন বেঁচে থাকবেন। এরপর প্রধানমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

বাংলা৭১নিউজ/এসএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com