রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

এমপি মমতাজের ভাইয়ের বাসা থেকে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০১৭
  • ৬৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জ-২ আসনের এমপি কণ্ঠশিল্পী মমতাজ বেগমের ভাই ইবারত হোসেনের বাসা থেকে ঝুমা আক্তার নামে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে সিঙ্গাইর উপজেলার জয়মণ্ডপ গ্রামে ইবারত হোসেনের বাসা থেকে ঝুমার লাশ উদ্ধার করা হয়। ঝুমা ওই বাড়িতে আশ্রিতা হিসেবে থাকত।

ঝুমা আক্তার পার্শ্ববর্তী মেদুলিয়া গ্রামের রিয়াজুল ইসলামের মেয়ে। সে মমতাজ বেগমের বড় ভাই ইবারত হোসেনের বাড়িতে থেকে পড়াশোনা এবং গান শিখতে। এ বছর সে প্রাথমিক সমাপনী পরীক্ষায় (পিএসসি) অংশ নিয়েছে।

মমতাজের ভাই ইবারত হোসেন জানান, সকালে ঝুমা আক্তার ঘুম থেকে উঠে বাসার কাজকর্ম করে। সকালের নাস্তা শেষে তার স্ত্রী ও ঝুমার সমবয়সী মেয়ে বাড়ির পাশে বসেছিল। তিনি ও তার কলেজ পড়ুয়া ছেলে পাশের আরেকটি বাড়িতে গিয়েছিলেন।

সকাল ১০টার দিকে বাড়িতে এসে ঝুমাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান বলে জানান তিনি।

ঝুমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করলেও আত্মহত্যার কারণ জানাতে পারেননি ইবারত।

ঝুমা আক্তারের মামা আবু সাঈদ জানান, ঝুমার মা চাকরি নিয়ে বিদেশে গেছেন। সাড়ে তিন বছর ধরে তার ভাগ্নি ইবারতের বাড়িতে থাকত। বাসায় কাজের পাশাপাশি গান শিখত এবং পড়ালেখা করত। তবে ভাগ্নির মৃত্যুর বিষয়ে তিনি কিছু জানাতে পারেননি।

খবর পেয়ে সিঙ্গাইর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সিঙ্গাইর থানার ওসি খন্দকার ইমাম হোসেন জানান, ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com