শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

এমপি মমতাজের বংশীবাদককে গণপিটুনি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০১৬
  • ১২৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিংগাইর (মানিকগঞ্জ): ঘুষ নেয়ার অভিযোগে মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগমের বংশীবাদক আতাউর রহমান ওরফে আতাল (৪৫) গণপিটুনির শিকার হয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যায় সংসদ সদস্যের নিজ এলাকা সিংগাইর উপজেলার ধল্লা-বিন্নাডাঙ্গী বাসষ্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

বংশীবাদক আতাউর উপজেলা ধল্লা ইউনিয়নের গাজিন্দা গ্রামের খলিল মুন্সীর ছেলে।

এলাকাবাসীর অভিযোগ, দেড় বছর আগে আতাউর দক্ষিণ ধল্লা গ্রামে বিদ্যুৎ সংযোগ দেয়ার প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন লোকজনের কাছ থেকে প্রায় দেড় লক্ষাধিক টাকা হাতিয়ে নেন। এ সময় তিনি সংসদ সদস্য মমতাজের নাম ভাঙ্গান। পরে কাজ না করে উল্টো মমতাজের কথা বলে ভুক্তভোগীদের ভয় দেখান তিনি।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বংশীবাদক আতাউরকে পেয়ে এলাকাবাসী ও ভুক্তভোগীরা পিটুনি দেয়।

আতাউর তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, বিদ্যুৎ সংক্রান্ত লেনদেন নিয়ে কোনো ঘটনা ঘটেনি। যা ঘটেছে অন্য বিষয়ে হয়েছে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com