বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

এমপি ইসরাফিলের মরদেহ নেয়া হচ্ছে নওগাঁয়, জানাজা বাদ আসর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(নওগাঁ)প্রতিনিধিঃ নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য ইসরাফিল আলমের মরদেহ ঢাকা থেকে নিজ এলাকা রাণীনগর উপজেলার গোনা ইউনিয়নের ঝিনা গ্রামে নেয়া হচ্ছে। সোমবার (২৭ জুলাই) বাদ আসর সেখানে জানাজা শেষে তাকে দাফন করা হবে বলে জানা গেছে। হেলিকপক্টারযোগে তার মরদেহ নওগাঁয় নিয়ে আসার প্রক্রিয়া চলছে।

সংসদ সদস্য ইসরাফিল আলমের খালাতো ভাই ইয়াসিন আলী বলেন, আসরের নামাজের পর জানাযা শেষে গ্রামের বাড়ি গোনাতে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। হেলিকপক্টারযোগে মরদেহ নিয়ে আসার প্রক্রিয়া চলছে।

এর আগে সোমবার (২৭ জুলাই) সকাল সোয়া ৬টার দিকে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সংসদ সদস্য ইসরাফিল আলম। গত ১৭ জুলাই অসুস্থ হয়ে পড়লে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। তীব্র শ্বাসকষ্ট হওয়ায় তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছিল। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, ১৯৬৬ সালে রাণীনগর উপজেলার গোনা ইউনিয়নের ঝিনা গ্রামে জন্মগ্রহণ করেন ইসরাফিল আলম। ২০০৮ সালে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে বিপুল ভোটে বিজয়ী হন তৎকালীন ঢাকা মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইসরাফিল আলম। সেই সংসদে তিনি শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ছিলেন। বর্তমান সংসদে ওই কমিটির পাশাপাশি বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য তিনি।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com