শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

এমপি’র বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ করলেন আওয়ামী লীগ নেতাকর্মীরা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১১ এপ্রিল, ২০১৮
  • ১৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর ছবিসহ সরকারের উন্নয়ন কার্যক্রম সম্বলিত নৌকা প্রতীক প্রচারণার পোস্টার ও ফেস্টুন ধ্বংস করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য আব্দুল কুদ্দুসের বিরুদ্ধে এ অভিযোগ এনে নগর ইউনিয়ন যুবলীগ বুধবার (১১ এপ্রিল) দুপুর ৩টায় স্থানীয় বাজারে এ কর্মসূচী পালন করে।

এতে প্রধান অতিথি হিসেবে জেলা আ.লীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী এবং প্রধান বক্তা হিসেবে সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক  মো. সামসুজ্জোহা সাহেব বক্তব্য রাখেন। এছাড়া অন্যদের মধ্যে জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. আবুল কালাম জোয়ার্দ্দার, চান্দাই ইউপি চেয়ারম্যান ও জেলা আ’লীগের সদস্য মুক্তিযোদ্ধা মো. আতাউর রহমান জিন্নাহ্, জয়বাংলা সামাজিক আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার, আ.লীগ নেতা আবুল কালাম আজাদ, সোবাহান প্রামাণিক প্রমূখ বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, এমপি আব্দুল ক্দ্দুুস নৌকা প্রতীক ও আওয়ামীলীগ সংগঠনকে শক্তিশালী না করে ব্যক্তিগত সুবিধা ও স্বার্থের লোভে বিএনপি ও জামায়েতের পক্ষে মাঠ সাজিয়েছেন গত ৭ এপ্রিল এমন খবর দেশের বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত হলে তিনি এর জন্য উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমানকে দায়ী করে ক্ষোভ ও রাগ প্রকাশ করেন।  তারই জের ধরে পরেরদিন এমপি আব্দুল কুদ্দুসের নির্দেশে ও উপস্থিতিতে নগর এলাকায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমানের সৌজন্যে লাগানো পোস্টার ও ফেস্টুন ধ্বংস করেন এমপি’র ক্যাডার বাহিনী।

এ ব্যাপারে এমপি আব্দুল কুদ্দুস জানান, পোস্টার ছেড়া বা ফেস্টুন ধ্বংস করার কোন ঘটনা ঘটেছে বলে আমার জানা নাই।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com