শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

এবার মডেল বিদিশার ঝুলন্ত মরদেহ উদ্ধার

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ৪২ বার পড়া হয়েছে

সম্প্রতি কলকাতার টেলিভিশন অভিনেত্রী পল্লবী দে-র রহস্যজনক মৃত্যু হয়েছে। তার মৃত্যুর এক সপ্তাহ পার না হতেই আরো এক তারকার অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এবার ফ্ল্যাট থেকে বিদিশা দে মজুমদার নামের এক মডেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়, নাগেরবাজারের রামগড় কলোনির বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে বিদিশা দে মজুমদারের মরদেহ।

তার বয়স ২১ বছর। তার মৃত্যুর কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। এটি আত্মহত্যা নাকি হত্যা, তা পুলিশ তদন্ত করছে।
 
পুলিশ জানিয়েছে, বিদিশার গলায় ওড়না দিয়ে ফাঁস দেওয়া ছিল। তার ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়। বিদিশার দেহের পাশে পাওয়া গেছে একটি সুইসাইড নোটও।

এই উঠতি মডেলের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এরই মধ্যে এই ঘটনায় থানায় অস্বাভাবিক মৃত্যুর একটি মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৫ মে গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় অভিনেত্রী পল্লবী দে-র ঝুলন্ত মরদেহ। তার মৃত্যু রহস্যভেদ হওয়ার আগেই ১০ দিনের মাথায় বিদিশার অস্বাভাবিক মৃত্যু হলো।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com