সোমবার, ০৬ মে ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’ রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ ব্রাজিলে বন্যায় মৃত্যু বেড়ে ৭৫, নিখোঁজ শতাধিক টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে

এবার নুসরাত ফারিয়ার মুখোমুখি জয়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০১৭
  • ৩৮৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: জনপ্রিয় টিভি অনুষ্ঠান সেন্স অব হিউমার’র উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। এ অনুষ্ঠানে তারকাদের হাড়ির খবর তুলে ধরে যেমনটা আলোচিত তেমনি সমালোচিতও হচ্ছেন তিনি।

কিছুদিন আগে এই অনুষ্ঠানে জয়ের মুখোমুখি হয়েছিলেন উপস্থাপিকা ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এবার নুসরাত ফারিয়ার মুখোমুখি হতে যাচ্ছেন শাহরিয়ার নাজিম জয়। জয়ের সঙ্গে থাকবেন তার মা ও স্ত্রী।এমনটাই জানান নুসরাত ফারিয়া।

‘মা ভার্সেস বউ’ শিরোনামের একটি টেলিভিশন অনুষ্ঠানে মা ও বউকে সঙ্গে নিয়ে উপস্থিত থাকবেন জয়। আর এই অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘জয় ভাই সব শিল্পীদের হাড়ির খবর তুলে ধরছেন, এবার তার পালা। আমি চেষ্টা করেছি তার অজানা কথাগুলো তুলে ধরতে। মা ভার্সেস বউ অনুষ্ঠানের প্রথম পর্বে তাকে দেখানো হবে। সম্প্রতি এর দৃশ্যায়ন শেষ করা হয়েছে। আশা করছি, দর্শক অনুষ্ঠানটি লুফে নিবেন।’

‘মা ভার্সেস বউ’ অনুষ্ঠানটি সাজানো হয়েছে দশ পর্বে। এ অনুষ্ঠানের বাজেট প্রায় তিন কোটি টাকা। এটি পরিচালনা করছেন তানিম রহমান অংশু। প্রতিটি পর্বের দৈর্ঘ্য হবে ১৫ মিনিট। নতুন বছরের জানুয়ারি মাসে বঙ্গবিডি আর গ্রামীণফোনের বায়োস্কোপ চ্যানেলে অবমুক্ত করা হবে অনুষ্ঠানটি।

উপস্থাপনার মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও এখন চলচ্চিত্রের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন নুসরাত ফারিয়া।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com