সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

এবার জাইরাকে হত্যার হুমকি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২১ জানুয়ারী, ২০১৭
  • ১৪১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : এবার কাশ্মীরী অভিনেত্রী জাইরা ওয়াসিমকে হত্যার হুমকি দিল একদল মুখোশধারী। ভারতের একাধিক গণমাধ্যম এ খবর জানিয়েছে। শুক্রবার জম্মু-কাশ্মীরের শ্রীনগরের রাস্তায় জাইরা ও মেহবুব মুফতির বিরুদ্ধে আন্দোলন করে এবং হত্যার হুমকি দেন মুখোশধারীরা।

জাইরা ওয়াসিম আমির খান অভিনীত দঙ্গল সিনেমায় গীতা ফোগাটের কিশোরী বয়সের চরিত্রে অভিনয় করেছিলেন। তার চরিত্রটি ব্যাপক প্রশংসিত হয়েছে।

গত ১৪ জানুয়ারি জম্মু-কাশ্মিরের মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির সঙ্গে দেখা করে তোপের মুখে পড়েছিলেন জাইরা ওয়াসিম। এবার হত্যার হুমকি পেলেন এ অভিনেত্রী।

খবরে বলা হয়েছে, জম্মু-কাশ্মীরের শ্রীনগরের রাস্তায় জাইরা ও মেহবুব মুফতির বিরুদ্ধে আন্দোলন করেন মুখোশধারীরা। এসময় আন্দোলকারীদের হাতে বিভিন্ন পোস্টার ছিল। যার একটিতে লেখা ছিল, তোমার সঙ্গে ন্যায় বিচার। আইএস তোমাকে হত্যা করবে। সঙ্গে সঙ্গেই খবরটি দ্রুত ছড়িয়ে পড়ে এবং পরবর্তীতে সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে নিন্দার ঝড় ওঠে।

এদিকে মেহবুবা মুফতির সঙ্গে দেখা করার ঘটনায় দুই দিন পর ক্ষমা চেয়েছিলেন জাইরা।

গত বছর জুলাইয়ে ভারতীয় সৈন্যদের গুলিতে জঙ্গি কমান্ডার বুরহান ওয়ানি মৃত্যুবরণ করলে সেখানে ভারত বিরোধী আন্দোলন শুরু হয়। এরপর থেকে সেখানকার পরিস্থিতি অস্থির হয়ে ওঠে। এমন অবস্থায় সেখানকার মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার বিষয়টি অনেকে ঠিকভাবে দেখেননি।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com