শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১ পশুর জন্য প্রাকৃতিক খাদ্য উৎপাদন বাড়াতে বললেন প্রাণিসম্পদ মন্ত্রী বাংলাদেশ ব্যাংক স্বাধীন সত্তা হারিয়েছে: ড. ফাহমিদা

এবার ছোটপর্দায় বিরাট-আনুশকা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১ জানুয়ারী, ২০১৮
  • ৩১৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: এবার টিভি পর্দায় দেখা যাবে হালের আলোচিত তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মাকে। ইতালিতে বিয়ে করে দেশে ফেরার পর ঘনিষ্ঠ বন্ধু করণ জোহরের কাছ থেকে একটি ফোনকল পান আনুশকা। করণের ফোন পেয়ে ভেবেছিলেন নতুন কোনো ছবির অফার দেবেন। কিন্তু ফোন রিসিভ করার পর শুনলেন ভিন্ন কথা।

ভারতীয় টিভি চ্যানেল স্টার প্লাসে শুরু হচ্ছে নতুন রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান নেক্সট সুপারস্টার’। ১২ বছর বয়সী ছেলেমেয়েদের নিয়ে এ আয়োজন করছেন করণ জোহর। অনুষ্ঠানের একটি পর্বে নবদম্পতি আনুশকা শর্মা আর বিরাট কোহলিকে আমন্ত্রণ জানান তিনি।

পছন্দের মানুষের কাছ থেকে এ ধরনের আমন্ত্রণ পেয়ে আনুশকাও বেশ আপ্লুত। নতুন ছবি না হোক, বন্ধুর সঙ্গে কিছুক্ষণ আড্ডা তো দেয়া যাবে! এ অনুষ্ঠানের মধ্য দিয়েই টিভি পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে আনুশকা-বিরাট দম্পতির।

এদিকে বিয়ের ছুটি কাটিয়ে জাতীয় ক্রিকেট দলের সঙ্গে যোগ দিতে এরই মধ্যে অধিনায়ক বিরাট কোহলি দক্ষিণ আফ্রিকায় চলে গেছেন। সঙ্গে আছেন নববধূ আনুশকা শর্মা। সেখান থেকে ফিরেই করণ জোহরের অনুষ্ঠানটিতে অংশ নেবেন দু’জন। একই সময়ে আনুশকাও নতুন ছবির শুটিং শুরু করবেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com