সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

এবারের পূজায় রঞ্জন ও শুভমিতা’র রোমান্টিক গান

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ৭৭৭ বার পড়া হয়েছে
শুভমিতা ব্যানার্জী।

এবারের পূজা উপলক্ষে ওপার বাংলার নন্দিত কণ্ঠশিল্পী শুভমিতা ব্যানার্জী এবং এপার বাংলার শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী রঞ্জন চৌধুরীর রোমান্টিক দ্বৈত গান ‘মন জড়ায় কথায় কথায়’ প্রকাশিত হবে। নন্দিত গীতিকবি লিটন অধিকারী রিন্টু’র কথায় এবং রঞ্জন চৌধুরী’র সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন এই প্রজন্মের প্রতিভাবান সব্যসাচী রনি।

রঞ্জন চৌধুরী।

গানটিতে এপার বাংলা এবং ওপার বাংলার মোট ৮ জন জনপ্রিয় গুণী যন্ত্রশিল্পীরা বাজিয়েছেন। গানটির সকল কার্যক্রম কলকাতার গান বাজনা স্টুডিও ও স্টুডিও এস সি কমিউনিকেশন এবং বাংলাদেশের চট্টগ্রামের কে এস ডিজিটাল স্টুডিওতে সম্পন্ন করা হয়। শুভমিতা এবং রঞ্জনের এটি তৃতীয় দ্বৈত গান।

গানটি সম্পর্কে রঞ্জন বলেন, গানের সুর এবং বাণী নির্বাচনে অনেক সময় নিয়েছি তাই প্রায় এক বছর লেগে গেল নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে আসতে। এর আগে ‘বল তো তুমি’ এবং ‘আকাশ তলে তুমি আমি’ শুভমিতা ব্যানার্জীর সঙ্গে গাওয়া দুটি দ্বৈত গান। গান দুটি প্রকাশের পর এপার বাংলা ও ওপার বাংলার শ্রোতাদের অনেক প্রশংসা পেয়েছি যা আমাকে অনেক অনুপ্রাণিত করেছে। তাই এই গান করার সময় আরো বেশি মনোযোগী হয়েছি এবং সময় ও নিয়েছি অনেক বেশি’।

শুভমিতা ব্যানার্জী ।

রোমান্টিক মেলোডি নির্ভর গানটির মিউজিক কম্পোজিশনে প্রায় ৫ মাস সময় লেগেছে। গানটিতে সন্তুর, সেতার, বাঁশি এবং হারমোনিকা ছাড়াও অন্যান্য একাউষ্টিক বাদ্যযন্ত্র ব্যবহার করা হয়েছে।

গানটি গাওয়ার পর শুভমিতা বলেন,’ অনেক মেলোডিয়াস একটি গান গাইলাম, আমার খুব ভালো লেগেছে। আগের গান দুটির মত এই গানটিও শ্রোতাদের মন জয় করবে বলে আমার বিশ্বাস’,সবাইকে পুজোর শুভকামনা’। গীতিকবি লিটন অধিকারী রিন্টু শুভমিতা ও রঞ্জনের গাওয়া গানটি নিয়ে বলেন’ সুস্থধারার সঙ্গীতপিপাসুদের তৃষ্ণা মেটাবে এ গান, আশাকরি শ্রোতাদের ভালো লাগবে’।

গানটির সার্বিক তত্ত্বাবধানে আছেন সাউন্ড রেকর্ডিস্ট কনক রাজবর এবং ভিডিও সম্পাদনে আছেন পাপ্পু।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com