বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের সুপারভাইজারী কমিটির ৮৩তম সভা অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের অডিট বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ময়মনসিংহে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ২ ২ হাজার কোটি টাকার ৬ ক্রয় প্রস্তাব অনুমোদন একরামুল-গোলন্দাজসহ দুদকের জালে সাবেক ১০ এমপি শুল্ক গোয়েন্দার ডিজিসহ ৩১ কর্মকর্তা পদে রদবদল দুই শতাধিক কৃষককে ঋণ দিলো এবি ব্যাংক ‘কারাগার থেকে পালানো ৫০০ আসামি এখনও ধরা পড়েনি’ বাংলাদেশ পুলিশের সংস্কারে সহযোগিতা করবে ইতালি জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক সীমান্ত খোকনের জানাজা অনুষ্ঠিত জাতিসংঘের মহাসচিবের ওপর নিষেধাজ্ঞা আরোপ ইসরায়েলের ব্রাহ্মণবাড়িয়ায় ১০ টাকা চাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ৩০ তেলের দাম এক লাফে বাড়ল ৪ শতাংশ ঘনঘন বিদেশ সফর: পাউবো’র শ্যামল কী ‘র’ এর এজেন্ট! মুখোমুখি লড়াইয়ে পিছু হঠতে বাধ্য হয়েছে ইসরায়েলি বাহিনী: হিজবুল্লাহ নজরুল ইসলাম মজুমদার সাত দিনের রিমান্ডে পোশাককর্মী রুবেল হত্যা: সালাম মুর্শেদী দুইদিনের রিমান্ডে অন্তর্বর্তী সরকারের মেয়াদ ২ বছর বা তারও কম চান ৫৩ শতাংশ ভোটার হাসপাতা‌লে ভ‌র্তি বি. চৌধুরী বাংলাদেশে কারখানা তৈরি করে মাছ রপ্তানি করতে চায় চীন

এবারও সংকট কাটিয়ে উঠবেন প্রধানমন্ত্রী: পলক

ভোলা প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১০ জুন, ২০২৩
  • ২৫ বার পড়া হয়েছে

মহামারি করোনার কারণে সংকটের মধ্যে কেটে গেছে দুটি বছর। অন্যদিকে রাশিয়া ও ইউক্রেন যুদ্ধের কারণে বিশ্বে তেল, গ্যাস ও খাদ্যদ্রব্যের দাম বৃদ্ধি পেয়েছে। যার প্রভাব পড়েছে বাংলাদেশেও। তবে প্রধানমন্ত্রী অতিতের সব সংকটের মতো এই সংকটও কাটিয়ে উঠবেন বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

শনিবার (১০ জুন) দুপুরে ভোলার লালমোহন উপজেলা পরিষদ অডিটোরিয়ামে স্মার্ট কর্মসংস্থান মেলা উদ্ধোধন ও স্মার্ট নারী উদ্যোক্তাদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় প্রতিমন্ত্রী আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে শেখ হাসিনার উন্নয়ন ও সুশাসনের উপর আস্তা রেখে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ এবং লালমোহন ও তজুমদ্দিনকে স্মার্ট উপজেলা বিনির্মাণের সুযোগ করে দেওয়ার আহ্বান জানান।

Zunaid-Ahmed-Palak2.jpg

অনুষ্ঠানে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতবার ক্ষমতায় এসেছেন ততবারই দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। আর প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে উন্নয়নের দিকে আরও এগিয়ে যাচ্ছি।

ভোলা জেলা প্রশাসক তৌফিক ই-লাহু চৌধুরীর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ভোলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান শেষে ভোলা-৩ আসনের ২০ জন ও ভোলা-৪ আসনে ১০ স্মার্ট নারী উদ্যোক্তাদের মাঝে ৫০ হাজার টাকার করে চেক বিতরণ করা হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com