রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ

এফ আর টাওয়ারের দু’জন মালিক গ্রেপ্তার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩১ মার্চ, ২০১৯
  • ১৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বনানীর এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ড ও হতাহতের ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ এ তথ্য নিশ্চিত করেছেন। এদের একজন জমির মালিক এস এম এইচ আই ফারুক, অপরজন ভবনের বর্ধিতাংশ ১৮-২৩ তলার মালিক তাসভীর উল ইসলাম। গোয়েন্দা পুলিশের ঢাকা উত্তরের উপ-পুলিশ কমিশনার মশিউর রহমান গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

শনিবার রাত সাড়ে ১২ টার দিকে গুলশান বারিধারা এলাকা থেকে জমির মালিক ফারুককে আটক করা হয়। এর আগে রাত পৌনে ১১টার দিকে বারিধারার নিজ বাসা থেকে আটক করা হয় তাসভির উল ইসলামকে।

পুলিশ জানায়, ভবনটির বর্ধিত অংশের মালিক তাসভীরুল ইসলামকে গ্রেপ্তারের পর আরএফ টাওয়ারের জমির মালিককেও গ্রেপ্তার করে গোয়েন্দা কার্যালয়ে আনা হয়েছে। তাকেও জিজ্ঞাসাবাদ করা হবে।

গোয়েন্দা পুলিশের ঢাকা উত্তরের উপ-পুলিশ কমিশনার মশিউর রহমান আরও বলেন, পারস্পরিক যোগসাজশে অবহেলা ও উদাসীনতার কারণে সংঘটিত অগ্নিসংযোগে প্রাণহানির অভিযোগে বনানী থানায় শনিবার মামলা দায়ের করা হয়।

বাংলা৭১নিউজ/এসড

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com