সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

এফবিসিসিআই নির্বাচন: ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ২১ বার পড়া হয়েছে

এফবিসিসিআইয়ের নির্বাচনে ভোটগ্রহণ শেষে চলছে গণনা। বিকেল ৪টায় এ নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী দুটি প্যানেলই।

এদিকে সংগঠনটির বর্তমান সভাপতি মো. জসিম উদ্দিন বলেছেন, ব্যবসায়ী সংগঠনগুলোর অ্যাপেক্স বডি (শীর্ষ কমিটি) হলো এফবিসিসিআই, যা ব্যবসার প্রসারে, কর্মসংস্থানের উন্নয়নে ভূমিকা রাখে। এক্ষেত্রে জাতীয় নির্বাচনের মতোই এফবিসিসিআই নির্বাচন গুরুত্ববহ।

সোমবার (৩১ জুলাই) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত এফবিসিসিআই পরিচালনা পর্ষদ নির্বাচনে ভোট দেওয়ার পর সাংবাদিকদের তিনি এসব কথা বলেন ।

এএফবিসিসিআই সভাপতি বলেন, বাংলাদেশে নির্বাচন হলে সেটি উৎসবমুখর হয়। এফবিসিসিআই নির্বাচনে সেই উৎসব দেখা গেছে। এবারের নির্বাচনের জন্য প্রার্থীরা ভোটারদের কাছে গিয়ে তাদের কথা ব্যক্ত করছেন। এটা মূলত অ্যাপেক্স বডি, এটা পলিসি লেভেল নিয়ে কাজ করে। এক্ষেত্রে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে মনোনীত করবেন।

নির্বাচনে দুই প্যানেল লিডারই জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

সম্মিলিত ব্যবসায়ী পরিষদের প্যানেল লিডার মীর নিজাম উদ্দিন আহমেদ বলেন, আমাকে চাপ দেওয়া হয়েছিল সিলেকশন নির্বাচনের জন্য। আমি তাদের কথায় রাজি হইনি। আমিসহ তিনজন কঠোর অবস্থানে ছিলাম নির্বাচনের জন্য। কোনো প্রার্থী নির্বাচনে জয়ী হয়ে এলে তিনি ব্যবসায়ীর কথা বুঝবেন। নির্বাচন হলে ব্যবসায়ীরা একে অপরের সঙ্গে পরিচিত হওয়ার সুযোগ পান, তাদের সুবিধা-অসুবিধার কথা বুঝতে পারেন। এতে সম্পর্ক ভালো হয়। এ কারণে আমি নির্বাচনে এসেছি। আমি জয়ের ব্যাপারে আশাবাদী।

অন্যদিকে ব্যবসায়ী ঐক্য পরিষদের প্যানেল লিডার মাহবুব আলম বলেন, নির্বাচনে আমিসহ পূর্ণ প্যানেলের জয় হবে ইনশাআল্লাহ। ব্যবসায়ীরাই আমাকে বেছে নেবেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com