সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

এখনই সেনা নামান- বিএনপি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮
  • ১১০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান বলেছেন, তাদের কোনো প্রার্থীই প্রচারণা চালাতে পারছেন না। ঢাকায় কেউ নির্বাচনী প্রচারণায় যেতে পারছেন না। পোস্টার লাগাতে দিচ্ছে না। গ্রেফতার করছে। দেয়ালে আমাদের পিঠ ঠেকে গেছে। আমরা প্রতিরোধ গড় তুললে তখন বিরাট সহিংসতা ঘটবে। তাই এখনই সেনা নামান।

রোববার দুপুরে নির্বাচন কমিশনের (ইসি) কাছে অভিযোগ জানানো শেষে এসব কথা বলেন তিনি।

ইসিতে একটি লিখিত অভিযোগ দেন তিনি। সেখানে উল্লেখ করা হয়, পটুয়াখালী-৩ আসনে বিএনপির প্রার্থী গোলাম মাওলা রনির ওপর হামলা চালানো হয়েছে। হবিগঞ্জে বিএনপির আটজন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। চট্টগ্রাম-১ আসনে বিএনপির কারাবন্দি প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে গণসংযোগ চালানোর সময় নগর বিএনপির সহ-সভাপতিকে গ্রেফতার করা হয়েছে।

এ ছাড়া ময়মনসিংহের ফুলপুরে বিএনপির আট নেতাকর্মীকে গ্রেফতার ও দেড় হাজারের বেশি নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করা হয়েছে বলে চিঠিতে অভিযোগ করা হয়।

সুষ্ঠু, গ্রহণযোগ্য ও অংশগ্রহণমুলক নির্বাচনের জন্য এসব বন্ধে ইসিকে ব্যবস্থা নেয়ার দাবি জানানো হয় চিঠিতে। সূত্র: জাগোনিউজ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com