রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

এক মঞ্চে নাচলেন তিন খান, বিস্মিত ভক্তরা (ভিডিও)

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

আলো ঝলমলে মঞ্চ। ব্যাকগ্রাউন্ডে বাজছে গান। স্টেজে দাঁড়িয়ে বলিউডের খান ত্রয়ী। সালমান ও শাহরুখের পরনে কালো রঙের পাজামা-কুর্তা। তবে আমির খান পরেছেন সবুজ রঙের কুর্তা। এক পর্যায়ে একসঙ্গে নাচতে শুরু করেন তারা। নাচের ফাঁকে ফাঁকে তিন খানের খুনসুটি নজর কেড়েছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

ভারতীয় ধনকুবের শিল্পপতি রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানি। তার তিন সন্তান আকাশ-ইশা-অনন্ত। যমজ ছেলেমেয়ে আকাশ-ইশার বিয়ে আগেই হয়েছে। বাকি ছিল আরেক পুত্র অনন্ত আম্বানি।

২০২২ সালের ২৯ ডিসেম্বর রাজস্থানের নাথদ্বারার শ্রীনাথজি মন্দিরে রাধিকা মার্চেন্টের সঙ্গে তার বাগদান সম্পন্ন করেন অনন্ত আম্বানি। এবার সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন অনন্ত-রাধিকা। ভারতের গুজরাটের জামনগরে বসেছে প্রাক-বিবাহ অনুষ্ঠানের আসর। গতকাল ছিল এ অনুষ্ঠানের দ্বিতীয় দিন। সেখানে তিন খান এক মঞ্চে উঠে তাক লাগিয়ে দেন।

তিন খানকে এক মঞ্চে দেখে বিস্ময়ের শেষ নেই নেটিজেনদের। একজন লেখেন, ‘বলিউডের সবচেয়ে আইকনিক মুহূর্ত। এ দৃশ্য দেখার জন্য ভারতবাসী বহুদিন ধরে অপেক্ষায় ছিলেন।’ তা ছাড়া কেউ কেউ তিন খানকে এক সিনেমায় দেখার আর্জি জানিয়েছেন। এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com