মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শরীয়তপুরের সাবেক প্যানেল মেয়র বাচ্চুর বিরুদ্ধে দুর্নীতির মামলা ৯৬ কোটি টাকার মসুর ডাল কিনবে সরকার গুলিবিদ্ধ সেই দিনমজুর পেলেন ৫০ হাজার টাকা চিকিৎসা সহায়তা বিয়ে-সংসার চাই না, স্বাধীনভাবে বাঁচতে হবে : মিমি চক্রবর্তী ইসরায়েলে হামলার অন্তত ১০টি পরিকল্পনা প্রস্তুত রেখেছে ইরান দুর্গাপূজার ছুটি একদিন বাড়িয়ে আজই প্রজ্ঞাপন জারি : মাহফুজ আলম বাজার শিগগিরই সহনীয় পর্যায়ে চলে আসবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সামিটের সঙ্গে এলএনজি টার্মিনাল সংক্রান্ত চুক্তি বাতিল পদার্থবিজ্ঞানে নোবেলজয়ীর নাম ঘোষণা আজ লেবাননে আশ্রয়কেন্দ্রে যাচ্ছেন বাংলাদে‌শিরা সুন্দরবনে বাঘ বেড়েছে ১১টি শারদীয় দুর্গাপূজার বোধন আজ এক দফা দাবিতে ফের নার্সদের কর্মবিরতি চাকরির বিধি লঙ্ঘন করা ঠিক হয়নি: ঊর্মির মা দীপু সালমান পলক ও মামুন ফের রিমান্ডে সীমান্তে যুবককে গুলি করে হত্যার পর মরদেহ নিয়ে গেলো বিএসএফ প্রধান উপদেষ্টার সঙ্গে জাপার সংলাপ চান না সারজিস-হাসনাত সচিবদের প্রধান উপদেষ্টার ২৫ নির্দেশনা সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

এক্সপ্রেসওয়েতে গাড়ি-পিকআপ সংঘর্ষে ৩ জনের মৃত্যু

বাংলা৭১নিউজ,ঢাকা
  • আপলোড সময় রবিবার, ১০ জুলাই, ২০২২
  • ৩৫ বার পড়া হয়েছে

ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে একটি গাড়ির সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন।

শনিবার (৯ জুলাই) রাত ১০টার দিকে কেরানীগঞ্জের রাজেন্দ্রপুর এলাকায় এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের পরিচয় জানা যায়নি।

হাইওয়ে পুলিশ জানিয়েছে, নিহতরা সবাই গরু বিক্রির জন্য শরীয়তপুর থেকে ঢাকা যাচ্ছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন।

হাঁসাড়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক উৎপল দাস জানান, গরুবহনকারী পিকআপভ্যানটি শরীয়তপুর থেকে ঢাকায় যাচ্ছিল। এক্সপ্রেসেওয়ের কেরানীগঞ্জের রাজেন্দ্রপুর এলাকায় পৌঁছালে একই লেনে থাকা একটি গাড়িকে পেছন থেকে ধাক্কা দেয়।

এতে তিন জনের মৃত্যু হয়, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে (মিটফোর্ড হাসপাতাল) পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com