মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর যেন কেউ মারা না যায়: স্বাস্থ্যমন্ত্রী চীনে হাসপাতালে ছুরি হামলায় নিহত ২, আহত ২৩ স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে আইইবির প্রতিষ্ঠাবার্ষিকী পালন সিরিজ জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে দুই পরিবর্তন সড়কের নিরাপত্তা নিশ্চিতে তথ্য আদান-প্রদান করবে চসিক-সিএমপি ধান ও চালের মানে আপস করা হবে না : খাদ্যমন্ত্রী সুজানগরে বিপুল পরিমাণ টাকা ও ১০ সহযোগীসহ চেয়ারম্যান প্রার্থী আটক দানবীর আরপি সাহার অন্তর্ধান ও মির্জাপুর গণহত্যা দিবস ৬ মাস বন্ধ থাকবে কমলাপুর-টিটি পাড়া সড়কের একটি লেন প্রতিবাদ করায় শিক্ষকের দুই হাত ভেঙে দিলো কিশোর গ্যাং চাল-শাকসবজি-আমসহ অনেক ফসল উৎপাদনে বাংলাদেশ বিশ্বে নেতৃত্ব দিচ্ছে ঝিনাইদহে হাসপাতালে নবজাতক চুরি করতে এসে ২ নারী আটক! ভিসা হয়নি বেশিরভাগ হজযাত্রীর, সময় আরও বাড়ছে আজই সিরিজ নিশ্চিত করতে পারবে বাংলাদেশ! ৮ বিভাগেই বৃষ্টির আভাস, বিদায় নিতে পারে তাপপ্রবাহ লোকসভা নির্বাচনে ভোট দিলেন মোদী উপজেলা নির্বাচন সিরাজগঞ্জে গোপন বৈঠক, ৫ প্রিসাইডিং কর্মকর্তাসহ গ্রেপ্তার ৬ প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ ন্যায্যমূল্যে পণ্য মানুষের কাছে পৌঁছাতে কাজ করছে টিসিবি ঢাকায় আসছেন যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রী

একসঙ্গে ১৫ পদের বিরিয়ানি খেতেন প্রভাস

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ জুন, ২০১৭
  • ৯৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: বাহুবলি সিনেমা খ্যাত অভিনেতা প্রভাস। এ সিনেমায় তার শারীরিক গঠন ভক্তদের মুগ্ধ করেছে। আর এমন শারীরিক গঠন তৈরি করতে তাকে কী পরিমাণ ডায়েট ও শারীরিক কসরত করতে হয়েছে সে বিষয়টিও কারো অজানা নয়। কিন্তু এর মাঝেও চিট মিলের দিন নিয়মের তোয়াক্কা না করে ১৫ পদের বিরিয়ানি খেতেন প্রভাস। এমনটা জানিয়েছেন বাহুবলি সিনেমার পরিচালক এসএস রাজামৌলি।

সম্প্রতি যুক্তরাজ্যের ব্রিটিশ ফিল্ম ইনস্টিটিউটে বাহুবলি-দ্য কনক্লুশন বা বাহুবলি সিনেমার প্রদর্শনীতে উপস্থিত ছিলেন রাজামৌলি। সেখানেই এ মজার তথ্য জানান তিনি।

এ প্রসঙ্গে রাজামৌলি বলেন, ‘কী ধরনের ডায়েট অনুসরণ করবে আমি এটি তাদের ওপর ছেড়ে দিতাম। আমি তাদের কোনো প্রকার চাপ সৃষ্টি করতাম না, তবে প্রভাসকে নিয়ে একটি মজার ঘটনা বলি- লাগাতার ডায়েটের পর রুটিনের অংশ হিসেবে মাসে একটি চিট মিল থাকত। ওই দিন তার খাবারের তালিকায় যা থাকত তা দেখার মতো। প্রায় ১০-১৫ পদের বিরিয়ানি, শুধু বিরিয়ানি, কোনো বাড়াবাড়ি করছি না। আপনি ভাবতেও পারবেন না এ রকম বিরিয়ানি আছে। বিভিন্ন ধরনের মাছ, মুরগী, খাসির মাংস। শুধু তাই নয় তরকারি, ভাজিও থাকত। যে ধরনের খাবারের পরিবেশনা থাকত আপনি তা ভাবতেও পারবেন না।’

সিনেমায় প্রভাস ও রানা দাগ্গুবতীর আত্মত্যাগেরও প্রশংসা করেন রাজামৌলি। তিনি মনে করেন, তারা দুজন যেভাবে নিজেদের শারীরিক গঠন ঠিক রেখেছেন তা সত্যিই কঠিন একটি ব্যাপার। গুঞ্জন শোনা যাচ্ছে, প্রভাসকে সঙ্গে নিয়ে আরো একটি সিনেমা বানাবেন তিনি।

বাহুবলি সিনেমার পর প্রভাসের নতুন সিনেমা সাহো। ইতোমধ্যে সিনেমাটির টিজার প্রকাশিত হয়েছে। প্রকাশের পর থেকেই দর্শকের প্রশংসা কুড়িয়েছে এটি। সাহো সিনেমাটি পরিচালনা করছেন সুজিত রেড্ডি। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। ১৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি ২০১৮ সালে মুক্তি পাবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com