শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

একরাম ‘হত্যা’: প্রধানমন্ত্রীর ডাকে ঢাকায় কক্সবাজার যুবলীগের সভাপতি-সম্পাদক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৫ জুন, ২০১৮
  • ২৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কক্সবাজার ব্যুরো: চলমান মাদক বিরোধী অভিযানে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে টেকনাফ পৌরসভার কাউন্সিলর একরামুল হক নিহতের ঘটনায় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর ডাকে ঢাকা গেছেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহামদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল। আজ তাঁরা দু’জন বিমানে করে ঢাকা গেছেন।

বিষয়টি নিশ্চিত করে সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল জানান, একরাম নিহতের ঘটনায় তদন্তের উদ্যোগ নিয়েছে সরকার। এর অংশ হিসেবে সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে আমাদের দু’জনকে ডেকেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বররাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বাদল আামাদের সাথে কথা বলবেন জানানো হয়েছে।

শহীদুল হক সোহেল আরো বলেন, ডাক পেয়ে আমরা দু’জন ঢাকায় পৌঁছেছি। আজ রাত ৯টায় স্বররাষ্ট্রমন্ত্রী আমাদের সাথে বসবেন বলে সিডিউল হয়েছে। আগামীকাল প্রধানমন্ত্রী আমাদের সাথে বসবেন বলে কথা রয়েছে।

জেলা যুবলীগের সভাপতি সোহেল আহামদ বাহাদুর বলেন, একরামুল হক নিহতের ঘটনায় সারা দেশজুড়ে তোলপাড় চলছে। একরামের ইয়াবা ব্যবসার সংশ্লিষ্টতা না থাকার দাবীতে ও ভাইরাল হওয়া অডিও রেকর্ডের কঠোর সমালোচনা চলছে। এর প্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিষয়টি অত্যন্ত সিরিয়াসলি নিয়েছেন। তিনি ঘটনা তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন। একরাম সম্পর্কে হয়তো আমাদের কাছে জানতে চাওয়া হবে। একরাম সম্পর্কে আমরা যা জানি সব প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে বলবো।

তিনি আরো বলেন, আমাদেরও দাবি একরাম নিহতের ঘটনায় সুষ্ঠু তদন্ত হোক। সে নিরপরাধ হয়ে থাকলে এই ঘটনার সাথে যারা যারা জড়িত সর্বোচ্চ শাস্তি আমরা দাবি করবো।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com