বুধবার, ০৮ মে ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কেন্দ্রের বাইরে ব্যালট পেপার সরবরাহ, প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ২ রূপালী ব্যাংকে ইনোভেশন প্রদর্শনী অনুষ্ঠিত আফতাবনগরে কোরবানির পশুর হাট বসানো যাবে না : হাইকোর্ট সম্পর্ক ভাঙার পরও শুটিংয়ে মুখোমুখি হন কারিনা-শাহিদ, যা বললেন পরিচালক দেশে নতুন করে গুমের সংখ্যা বাড়ছে : রিজভী শহরে সর্বোচ্চ ৩০ কিলোমিটার গতিতে চলবে মোটরসাইকেল-থ্রি হুইলার মুজিবুল হক চুন্নুকে একহাত নিলেন ব্যারিস্টার সুমন অনিবন্ধিত হ্যান্ডসেট বন্ধের ব্যাপারে যা বলছে বিটিআরসি হজ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী তথ্যের জন্য গণমাধ্যমের পক্ষে আমি নেগোশিয়েট করবো মতলব উত্তরে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু সুনামগঞ্জে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০ অ্যাস্ট্রাজেনেকার টিকায় পার্শ্বপ্রতিক্রিয়া হচ্ছে কি না জরিপ চলছে ব্রিটিশ অস্ত্রে আঘাত হলে যুক্তরাজ্যের বিরুদ্ধে পাল্টা হামলা হবে: রাশিয়া টুঙ্গীপাড়ায় প্রিসাইডিং কর্মকর্তাদের সামনেই সিল মারার হিড়িক ইসরাইলকে রাফায় হামলার সবুজ সংকেত দিয়েছে যুক্তরাষ্ট্র ভৈরবে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫০ ইহুদিবাদবিরোধী ‘ভয়াবহ উত্থান’ ঘটছে: বাইডেন থ্যালাসেমিয়া প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে থ্যালাসেমিয়া রোগ প্রতিরোধে ব্যাপক জনসচেতনতা সৃষ্টির আহ্বান

একতরফা নির্বাচনের তফসিল, সরকারের ইচ্ছার প্রতিফলন: মির্জা ফখরুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৮ নভেম্বর, ২০১৮
  • ১৫৫ বার পড়া হয়েছে
ফাইল ছবি।

বাংলা৭১নিউজ,ঢাকা: জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, একতরফা নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করা হয়েছে। এর মাধ্যমে সরকারের ইচ্ছার প্রতিফলন ঘটিয়েছে নির্বাচন কমিশন।

তফসিল ঘোষণার পর ২০ দলীয় জোট নেতাদের সঙ্গে জরুরি বৈঠকে শেষে তিনি এ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় গুলশানে জোটের গুরুত্বপূর্ণ এ বৈঠকটি শুরু হয়। ২ ঘন্টা ব্যাপী চলে বৈঠকটি। এতে জোটের শরিক দলগুলোর শীর্ষনেতাদের পাশাপাশি বিএনপির স্থায়ী কমিটির কয়েকজন সদস্য উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তফসিল ঘোষণার প্রতিক্রিয়া জানান।

বিএনপি ও জোটের দায়িত্বশীল একাধিক নেতার সঙ্গে কথা বলে জানা গেছে, আজকের বৈঠকটি মূলত জোটের সঙ্গে বিএনপির আগামী দিনের কর্মকৌশল নিয়ে নীতিনির্ধারণী বৈঠক ছিল।

জোটের অন্যতম নেতা বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপি চেয়ারম্যান আন্দালিভ রহমান পার্থ বলেন, ‘আজকের বৈঠক অত্যন্ত গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি সিদ্ধান্ত হয়েছে। পরে আনুষ্ঠানিকভাবে জানানো হবে।’

বাংলা৭১নিউজ/এইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com