শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

একটি মহল জঙ্গিবাদের পক্ষে বিবৃতি দিচ্ছে: আইজিপি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৯ মার্চ, ২০১৭
  • ১৭২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিরাজগঞ্জ: বাংলাদেশ পুলিশের মহা-পরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, পৃথিবীর সব দেশেই জঙ্গি পেলে মেরে ফেলা হয়। অথচ বাংলাদেশে একটি মহল জঙ্গিবাদের পক্ষে বিবৃতি দিচ্ছে।

আর বলছে আমরা নাকি জঙ্গি নিয়ে খেলা করছি। ওনারা দেশের স্বার্থ চান না। এটা ষড়যন্ত্রের অংশ। মনে রাখবেন আমরা জঙ্গিদের পরাস্ত করতে পেরেছি। এখন জনগণ সচেতন হলে তাদের নির্মূল করা সম্ভব। সাধারণ মানুষ সবাই দেখবেন দেশটি যেন তালেবান রাষ্ট্র বা সিরিয়া না হয়।

রোববার দুপুরে সিরাজগঞ্জ শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে জেলা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত কমিউনিটি পুলিশিংয়ের সমাবেশ শেষে আইজিপি এসব কথা বলেন।

এ কে এম শহীদুল হক আরও বলেন, সমাজ থেকে এখনও জঙ্গি নির্মূল হয়নি। অতীতে চালানো অভিযানের কারণে তারা দূর্বল হয়ে পড়েছিল। কিন্তু তারা নতুন করে আবারও সক্রিয় হয়েছে। আমরা জঙ্গি নির্মূলে সক্রিয় রয়েছি। তারা যেখানে মাথা চাড়া দেবে আমরা সেখানেই কাজ করবো। এতে সাধারন মানুষের আতংকিত হওয়া কিছু নেই। মাদক ও জঙ্গি নিমর্ূূল এখন পুলিশের বড় চ্যালেঞ্জ।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি আরও বলেন, আশকোনায় র‌্যাব ক্যাম্পের ভিতরে কিভাবে জঙ্গী ঢুকে পড়লো সেটি তদন্ত ছাড়া বলা সম্ভব নয়। তবে তার কাছে বোমা ছিল, সেই বোমা বিস্ফোরণেই তার মৃত্যু হয়েছে।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেন, পুলিশ যখন জীবন দিতে শিখেছে। সেখানে বাংলাদেশে জঙ্গিবাদের উত্থান সম্ভব নয়। অন্যান্য পেশার পাশাপাশি পুলিশের মধ্যেও খারাপ লোক আছে উল্লেখ্য করে মোহাম্মদ নাসিম বলেন, পুলিশের মধ্যে যারা খারাপ লোক রয়েছে, তাদের খুঁজে বের করে শাস্তি দিতে হবে, অন্যস্থায় সরকারের অর্জন নষ্ট হয়ে যাবে।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com