মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
লোকসানে শিল্প মন্ত্রণালয়ের ২৮ প্রতিষ্ঠান : সংসদে শিল্পমন্ত্রী দেশে বিদ্যুতের চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি : নসরুল হামিদ ক্ষমতায় ও বিরোধী দলে থাকবে স্বাধীনতার পক্ষের শক্তি: নানক মুদ্রানীতি ও আর্থিকনীতি সমন্বয়ে ব্যবস্থাপনাগত দুর্বলতা আছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর যেন কেউ মারা না যায়: স্বাস্থ্যমন্ত্রী চীনে হাসপাতালে ছুরি হামলায় নিহত ২, আহত ২৩ স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে আইইবির প্রতিষ্ঠাবার্ষিকী পালন

একজন বন্দির সুবিধামতো চিকিৎসা নেওয়াটা যৌক্তিক নয়- তথ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৮ জুন, ২০১৮
  • ১৯০ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: ঈদে এবার মানুষ নির্বিঘ্নে বাড়ি যেতে পেরেছে। এটা সরকারের অনেক বড় সফলতা। এবার ঈদে রেল যোগাযোগ ব্যবস্থা ছিল অনেক ভালো। রেলের ব্যাপক উন্নতি হয়েছে। আমি এজন্য রেলমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

আজ সোমবার সকালে প্রথম কর্মদিবসে সচিবালয়ে উপস্থিত হয়ে কর্মকর্তা-কর্মচারীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এসব একথা বলেন।

এ সময় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে তিনি বলেন, তার শারীরিক পরীক্ষার জন্য তাকে বারবার প্রস্তাব দেওয়া হয়েছে। তিনি শেখ মুজিব মেডিক্যাল বা সিএমএইচ কোথাও চিকিৎসা নেবেন না। অথচ একজন বন্দির সুবিধামতো চিকিৎসা করাতে হবে বিষয়টি যৌক্তিক নয়।

বিএনপির নির্বাচনে অংশ নেওয়াটা তাদের বিষয় উল্লেখ করে তিনি বলেন, আমি মনে করি বিএনপির দলীয় সংকট নিরসনে তাদের সামনে নির্বাচনে অংশ নেওয়ার বিকল্প নেই। হয়তো তারা নির্বাচনে আসবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com