মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২১ মে, ২০১৮
  • ১৫৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে একই পরিবারের তিন জনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনা ঘটে শনিবার (১৯ মে) দুপুর বেলা উপজেলার বেড়গঙ্গারামপুর গ্রামে থানায় ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

মামলা সুত্রে জানা যায়, বেড়গঙ্গারামপুর গ্রামের মৃত কাজিমুদ্দিন মন্ডলের ছেলে আঃ আজিজ তপশীলী জমি তার পিতার কাছ থেকে দলিল মুলে ভোগ দখল করে আসছে।

আজিজ আলীর  জমিতে লিচুর গাছ থেকে নাতি মবিদুল ইসলাম, পুত্র সুমন আলী, স্ত্রী বানেছা বেগম লিচু পারতে গেলে অভিযুক্ত আছাদ আলী (৩৫) নাইম হোসেন (১৯) কালাম মোল্লা (৫০) আশরাফ হোসেন (৩৫) সুমন আলী (২৫) মোঃ বিল্টু (১৮) মোঃ রনি (২০) আলিফ হোসেন (১৮) আঃ হান্নান (২৭) সাইফুল ইসলাম (৪২) সহ সবাই হাসুয়া ও কাঠের বাটাম দিয়ে তাদের কুপিয়ে জখম করে। এসময় তাদের চিৎকারে এগিয়ে আসে রক্তাত্ত অবস্থায় এলাকাবাসি আহতদের গুরুদাসপুর হাসপাতালে ভর্তি করা হয়।

গুরুতর জখম বানেছা বেগম কান্না জরিত কন্ঠে জানান, একই এলাকার আঃ কাদেরের ছেলে আছাদ আলীসহ তাদের আত্বীয় স্বজন দীর্ঘদিন ধরে ১২ শতক জমি জোর পূর্বক ভোগ দখল করার অপচেষ্টা করে আসছিল। এর জের ধরে শনিবার দুপুরে তাদের লোকজন দেশীয় অস্ত্র দিয়ে আমার নাতী, ছেলে ও আমাকে কুপিয়ে জখম করে। তারা এলাকার প্রভাবশালী হওয়ায় তাদের বিরুদ্ধে কেউ কথা বলার সাহস পায় না।

এবিষয়ে সাইফুল ইসলাম বলেন, দশ বছর ধরে ওই জমি আমার ভোগ দখলে। আমার জমি তারাই জোরপূর্বক দখল করার চেষ্টা করছে। প্রতি বছর লিচুর সময় এলেই থানায় গিয়ে একটা আবেদন করেই ঝামেলা করে। ঘটনার সময় আমি ছিলাম না। আমি তখন সোনাপুর একটা লিচুর বাগানে ছিলাম। ইউএনও সাহেবের ফোন পাওয়ার পর আমি ঘটনাটি শুনে স্পটে ছুটে আসি। হাতা হাতির এক পর্যায়ে তাদের কাস্থির আঘাতে তারাই আঘাত পেয়েছে। আমাদের কোন লোক তাদেরকে আঘাত করে নাই। এর আগেও এলাকায় ও থানায় অনেক শালিশ দরবার হয়েছে, সেখানে আমি প্রত্যেকবার রায় পেয়েছি।

গুরুদাসপুর থানার (ওসি) অফিসার ইনচার্জ মোঃ সেলিম রেজা বলেন, মামলার পর পরই অভিযান চালিয়ে অভিযুক্ত ১জনকে আটক করা হয়েছে। বাকি আসামীদের খুব দ্রুত আটকের চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com