শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

উল্লাপাড়া পৌর খালে অবৈধ উচ্ছেদ অভিযান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১ মার্চ, ২০১৮
  • ১১৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর শহরের ফুলজোর নদীর শাখা খালে দ্বিতীয় দফায় অবৈধ দখলদার উচ্ছেদ অভিযান চালানো হয়েছে।

বৃহস্পতিবার সকালে উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুজ্জামানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সময় ওই শাখা খালের সরকারী সম্পত্তি থেকে আটজন দখলদার উচ্ছেদ করা হয় এবং খালের ভিতর অবৈধভাবে নির্মানাধীন একটি চারতলা ভবনের কাজ বন্ধ করে দেয়া হয়।

এ অভিযানে সহায়তা করেন উল্লাপাড়া পৌরসভার মেয়র এস.এম. নজরুল ইসলাম, উল্লাপাড়ার সহকারী কমিশনার মোঃ ফারুক সুফিয়ান, উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কউসিক আহমেদ সহ ভূমি ও পৌর অফিসের কর্মকর্তা কর্মচারীরা।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার জানান, সরকারী খাস সম্পত্তির ভিতর উচ্ছেদ হওয়ার পরও অবৈধভাবে দোকান পাট সহ পাকা ঘরবাড়ী নির্মাণের খবর পেয়ে এ অভিযান পরিচালনা করা হয়। পৌর শহরের কামিল মাদ্রাসার পাশে সরকারী খালের জায়গা দখল করে সেখানে অবৈধভাবে চারতলা ভবন নির্মাণ বন্ধ করে দেয়া হয়েছে। একই সাথে আরো বেশ কয়েকটি স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। তিনি উল্লেখ করেন সরকারী এক ইঞ্চি জায়গাও কাউকে দখল করতে দেয়া হবে না।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com