বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

‘উন্নয়ন চলমান রাখতে নৌকায় ভোট দিন’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৮ এপ্রিল, ২০১৮
  • ২২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাটোর প্রতিনিধি: বিশ্বের দরবারে বাংলাদেশ এখন শুধুই একটি দেশের নাম নয়। বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ।  জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে হাঁটছে। আর এই উন্নয়ন ধারা ধরে রাখতে ও আরও বেগমান করতে আবারও নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান নাটোরের ৪টি আসনের সংসদ সদস্যরা।

ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন উপলক্ষে মঙ্গলবার বিকেলে নাটোরের বড়াইগ্রামের বনপাড়া কালিকাপুর প্রাইমারী স্কুল মাঠে অনুষ্ঠিত এক বিশাল জনসভায় বক্তব্য প্রদানকালে নাটোরের চার এমপি এই একই চাওয়া জনগণের কাছে তুলে ধরেন। এ সময় ওই মঞ্চের সকল বক্তারা নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের ৫ বার নির্বাচিত সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুসকে আবারও মনোনয়ন দেয়ার দাবি জানান।

উপজেলা ও বনপাড়া শহর আওয়ামীলীগ সহ সহযোগী সংগঠনের উদ্যোগে এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল প্রামাণিকের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি হিসেবে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের এমপি অধ্যাপক আব্দুল কুদ্দুস, প্রধান বক্তা নাটোর-২ আসনের এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল, বিশেষ অতিথি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও নাটোর-৩ আসনের এমপি জুনাইদ আহম্মেদ পলক এবং নাটোর-১ আসনের এমপি ও জেলা আ.লীগের সহ-সভাপতি এড. আবুল কালাম আজাদ বক্তব্য রাখেন। বনপাড়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতার সঞ্চালনায় জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন,  কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-সভাপতি এড. কোহেলী কুদ্দুস মুক্তি, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এড. মিজানুর রহমান মিজান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শফিক সরদার, বনপাড়া পৌর ছাত্রলীগের সভাপতি শাকিব সোনার, সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস প্রমূখ বক্তব্য রাখেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com