বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয়

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মহাজোটকে সমর্থনের আহবান এমপি বাবলার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৯ এপ্রিল, ২০১৮
  • ১৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মির্জাপুর (টাঙ্গাইল ) প্রতিনিধি: দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মহাজোট সরকারের প্রতি পুর্নরায় সমর্থন দিতে দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ঢাকা- ৪ আসনের এমপি ও জাতীয় পার্টির (এ) প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা।

রোববার মির্জাপুরে সাবেক সাংসদ শাহ মোস্তান জিদুল হক খিজিরের কুলখানিতে এসে মির্জাপুর প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সাথে সংক্ষিপ্ত মতবিনিময় কালে এ আহবান জানান।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির, মির্জাপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু আহমেদ, সহসভাপতি সিবার উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল কাশেম খান সহ যুব সমাজ ও ছাত্র সমাজের নেতৃবৃন্দ।

আবু হোসেন বাবলা বলেন জনগনের ট্যাক্সের টাকায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়ন হচ্ছে পল্লীবন্ধু এরশাদের সহযোগিতায় তাঁর নির্বাচনী এলাকার জনগনের সেবক হিসেবে তিনি উন্নয়ন কাজ বাস্তবায়ন করে যাচ্ছেন। ডেমরা এলাকার দীর্ঘদিনের জলাবদ্ধতা জাদুঘরে পাঠানোর উদ্যোগ হাতে নেয়া হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

পল্লীবন্ধু এরশাদের উন্নয়নের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা সারা দেশে বিরাজমান। এই উন্নয়নের সাথে মহাজোটের শরিক দল হিসেবে জাতীয় পার্টি অংশিদার।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com