বুধবার, ২৬ জুন ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নেপালে বজ্রসহ ভারী বৃষ্টি, দুই দিনে ২০ জনের মৃত্যু হিন্দু সেজে ২৩ দিন পাহাড়ের মন্দিরে ছিলেন ফয়সাল-মোস্তাফিজ তথ্য মন্ত্রণালয়ের আওতাধীন দপ্তর-সংস্থার কর্মসম্পাদন চুক্তি আরও এক বছর প্রধানমন্ত্রীর মুখ্যসচিব থাকছেন তোফাজ্জল রাশিয়া-চীন-ভারতসহ উন্নত দেশ থেকে সমরাস্ত্র কেনা হচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয়ে সমন্বয় সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশে মাথাপিছু আয় হবে সাড়ে ১২ হাজার ডলার: পলক তারেককে ফেরাতে জোর কূটনৈতিক তৎপরতা চলমান: প্রধানমন্ত্রী খাগড়াছড়ি থেকে ফয়সাল-মোস্তাফিজ গ্রেপ্তার, আনা হচ্ছে ঢাকায় হাইপারসনিক ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ উ. কোরিয়ার, বিস্ফোরিত মাঝ-আকাশেই তিস্তা সেচ ক্যানেলের ধারে পড়ে থাকা মাইন সদৃশ বোমা উদ্ধার ৩৭টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য নেই : শিক্ষামন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে কুয়েতের নবনিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ পাবনায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ভাই-বোন নিহত ইসলামী ব্যাংকের ৪১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত নতুন ঠিকানায় পূবালী ব্যাংকের ঢাকা স্টেডিয়াম শাখা মেডিক্যাল কলেজে পড়াশোনার মান বাড়াতে হবে: স্বাস্থ্যমন্ত্রী ইকো-ট্যুরিজম সম্প্রসারণে একযোগে কাজ করবে বাংলাদেশ ও মালদ্বীপ সালিশদারকে হত্যার ঘটনায় ৬ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন গঙ্গা-তিস্তা নিয়ে ভারত সরকারকে প্রশ্ন করার পরামর্শ মন্ত্রীর

উত্তরায় ৬ ককটেল বিস্ফোরণ: দুজন রিমান্ডে

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

রাজধানীর উত্তরা পাঁচ নম্বর সেক্টরের একটি বায়িং হাউজের ভেতরে ছয়টি ককটেল বিস্ফোরণের ঘটনায় করা মামলায় কেয়ারটেকার হাবিবুল্লাহ ও শিহাব আহম্মেদের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (৫ নভেম্বর) তাদের আদালতে হাজির করে পুলিশ। এরপর উত্তরা পশ্চিম থানায় বিস্ফোরক আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন পুলিশ।

শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাকিল আহমেদ তাদের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শুক্রবার উত্তরা পাঁচ নম্বর সেক্টরের ছয় নম্বর রোডের ২০ নম্বর বাসার ফ্যাশন ভিলেজ নামে একটি বায়িং হাউজের রান্নাঘরে ছয়টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে একটি তাজা ককটেল ও ছয়টি বিস্ফোরিত ককটেলের অংশবিশেষ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় কেয়ারটেকার হাবিবুল্লাহ ও শিহাবকে গ্রেফতার করে পুলিশ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com