বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

উত্তরায় হোটেল থেকে ব্রিটিশ নাগরিকের লাশ উদ্ধার

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

রাজধানীর উত্তরায় আবাসিক হোটেল মেরিনো থেকে ডুগাল্ড ফিনলেসন (৬০) নামের এক ব্রিটিশ নাগরিকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।  

আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে হোটেল থেকে তাকে উদ্ধারের পর ঢাকা মেডিক্যালে নেওয়া হয়। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢামেক মর্গে রাখা হয়েছে।

এর সত্যতা নিশ্চিত করেন উত্তরা পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) মুজাহিদুল ইসলাম।

তিনি বলেন, বাংলাদেশে আসার পর উত্তরা ৪ নম্বর সেক্টরের হোটেল মেরিনার দ্বিতীয় তলায় ১০৮ নম্বর কক্ষে ওঠেন ডুগাল্ড ফিনলেসন। রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। সকালে হোটেল বয় অনেক ডাকাডাকি করেও সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে তাকে বাথরুমে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ গিয়ে বাথরুম থেকে তার লাশ উদ্ধার করে। প্রথমে তাকে উত্তরার বাংলাদেশ মেডিক্যালে নেওয়া হয়। সেখান থেকে দুপুর ১টা ৩৫ মিনিটে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নীরিক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

হোটেল কর্তৃপক্ষের বরাত দিয়ে তিনি বলেন, গত ২০ সেপ্টেম্বর ওই হোটেলের ১০৮ নম্বর কক্ষে ওঠেন তিনি। বৃহস্পতিবার হোটেল কর্তৃপক্ষের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। জানা গেছে, তিনি ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে এসেছিলেন।

পুলিশের ধারণা, বাথরুমে স্ট্রোক করে মারা গেছেন তিনি। তবে অন্য কোনো কারণ রয়েছে কি না, তা ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com