শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

উত্তরায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১ এপ্রিল, ২০১৯
  • ৫০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা:  রাজধানীর উত্তরায় স্ত্রী সোনিয়া সুলতানাকে হত্যার দায়ে স্বামী মশিউর রহমানকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আজ ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক মো. শরীফ উদ্দিন এ রায় দেন। রায় ঘোষণার পর আসামি মশিউর রহমানকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন বিশেষ পাবলিক প্রসিকিউটর শহীদ হোসেন ঢালী ও মাছুম বিল্লাহ। আসামির পক্ষে ছিলেন মাহবুবুর রহমান।

মামলাসূত্রে জানা গেছে, ২০০৪ সালের ১৭ই সেপ্টেম্বর সোনিয়া সুলতানার সঙ্গে মশিউরের বিয়ে হয়। বিয়ের পর মশিউর চাকরি ছেড়ে ব্যবসা শুরু করেন। ব্যবসার প্রয়োজনে ২৫ লাখ টাকা  যৌতুক দাবি করেন তিনি। কিন্তু টাকা দিতে অস্বীকৃতি জানায় সোনিয়ার ভাইবোন।

২০১৫ সালের ২৬শে জুলাই মশিউর সোনিয়ার ভাইবোনদের ফোন করে সোনিয়ার অসুস্থতার কথা বলে সবাইকে বাসায় আসতে বলেন।

বাংলা৭১নিউজ/এসড

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com