সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

উজিরপুরে দুর্ঘটনায় নিহত ৬: বাসচালক গ্রেফতার

বরিশাল প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ১০ বার পড়া হয়েছে

বরিশালের উজিরপুরে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহতের ঘটনায় বাসচালক মো. মশিউর রহমানকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার (২৫ জুলাই) সকালে নগরীর রূপাতলী র‌্যাব-৮ এর সদর দপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করা হয়। মো. মশিউর রহমান বাগেরহাটের গোটাপাড়া এলাকার ইফসুফ আলীর ছেলে।

র‌্যাব-৮ এর উপ-পরিচালক মেজর জাহাঙ্গীর আলম জানা, গত ২১ জুলাই সকালে গাজীপুরের কোনাবাড়ি এলাকা থেকে পদ্মা সেতু দেখতে একটি মাইক্রোবাসে করে ১০ জন রওনা হন। তারা ঢাকা-বরিশাল সড়কের নতুন শিকারপুর এলাকায় পৌঁছালে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারায়। এসময় বিপরীত দিক থেকে আসা মোল্লা ট্রাভেলসের একটি বাস ওই মাইক্রোকে চাপা দেয়।

এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলে একজন নিহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরও তিনজনকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় আহত ছয়জনকে উন্নত চিকিৎসার জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে আরও দুজনের মৃত্যু হয়।

মেজর জাহাঙ্গীর আলম বলেন, এ ঘটনায় মাইক্রোচালক গুরুতর আহত আছর উদ্দিন সরকারের ছেলে মো. সাব্বির বাদী হয়ে উজিরপুর থানায় মামলা করেন। দুর্ঘটনার পর চালক মশিউর আত্মগোপনে চলে যান। তথ্যপ্রযুক্তির সহায়তায় তার অবস্থান জেনে রোববার রাতে তাকে বরগুনা বাসস্ট্যান্ড এলাকা তাকে গ্রেফতার করে। পরে তাকে গৌরনদী হাইওয়ে থানায় হস্তান্তর করা হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com