সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ ব্যাটারদের ব্যর্থতা: নেপালের বিপক্ষে নড়বড়ে পুঁজি টাইগারদের ত্যাগের মহিমায় ঈদুল আজহা উদযাপন বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’

উখিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ইয়াবা ব্যবসায়ী নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৮ জুন, ২০১৯
  • ৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(কক্সবাজার)প্রতিনিধি: কক্সবাজারের উখিয়ার রহমতের বিল এলাকায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোহাম্মদ নুর (২৫) নামে এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে ১৫ হাজার পিস ইয়াবা, একটি বন্দুক ও দুটি খালি কার্তুজ উদ্ধার করা হয়।

বন্দুকযুদ্ধে দুজন বিজিবি সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছেন কক্সবাজার ৩৪ বিজিবির অতিরিক্ত পরিচালক আশরাফ উল্লাহ রনি।

নিহত মোহাম্মদ নুর উখিয়ার থাইংখালী রোহিঙ্গা ক্যাম্পের নুরুল কবিরের ছেলে।

কক্সবাজার ৩৪ বিজিবির অতিরিক্ত পরিচালক আশরাফ উল্লাহ রনি জানান, সীমান্ত দিয়ে ইয়াবা আসার খবর পেয়ে বিজিবি টহল দল রহমতের বিল এলাকায় গেলে ইয়াবা কারবারিদের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে মারা যান ইয়াবা কারবারী মোহাম্মদ নুর। ঘটনাস্থল হতে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, মরদেহটি উদ্ধার করে উখিয়া থানায় নেয়ার পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়েছে। এ ঘটনায় মামলা হচ্ছে বলে উল্লেখ করেন তিনি।

বাংলা৭১নিউজ/এএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com