শনিবার, ২৫ মে ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মোংলা ও পায়রা সমুদ্র বন্দরে ৭ নম্বর বিপদ সংকেত সন্ধ্যায় ঢাকায় আসছেন কানাডার আন্তর্জাতিক উন্নয়ন উপমন্ত্রী দক্ষ জনশক্তি রপ্তানিতে দেশ ভিত্তিক প্রশিক্ষণের উদ্যোগ নেওয়া হবে ‘এ পরিবারে জন্ম হওয়াটাই আমার ভুল হয়েছে’ দেশে ফিরলেন ভারতে পাচার হওয়া ৩ বাংলাদেশি পুলিশের সার্জেন্ট পরিচয় দিয়ে চাঁদাবাজি, যুবক গ্রেফতার পৃথিবীর কাছাকাছি ‘বাসযোগ্য’ নতুন গ্রহ আবিষ্কার বিজ্ঞানীদের জাতিসংঘ শান্তিরক্ষী নিয়ে প্রচারিত তথ্যচিত্রের প্রতিবাদ আইএসপিআরের ইসরায়েলগামী আরও তিন জাহাজে হুথির হামলা রেকর্ড গড়ে বড় পতনে সোনা উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর পরিচয়ে ফেসবুকে হারবাল পণ্যের রমরমা বাণিজ্য তাপপ্রবাহে পুড়ছে চুয়াডাঙ্গা, তাপমাত্রা ৪২ ছুঁই ছুঁই এমপি আনার হত্যা: অপরাধী হলে শিলাস্তির বিচার চান দাদা ভারতীয় প্রতিষ্ঠানকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান সালমান এফ রহমানের ডলার সংকটে আমদানি কম, রাজস্ব ঘাটতি ৬৭ কোটি ৮৯ লাখ টাকা রামপুরায় রড কাটার সময় বিদ্যুৎস্পৃষ্টে মিস্ত্রির মৃত্যু ঢাকায় এসেছেন ‘কুরুলুস উসমান’ খ্যাত অভিনেতা বুরাক আবারও নিজেকে ‘ঈশ্বরের দূত’ বললেন মোদি ফিলিস্তিনে ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে ওলামা লীগের মানববন্ধন

উখিয়ায় অস্ত্রসহ ৩ কথিত আরসা সদস্য আটক

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ১৫ বার পড়া হয়েছে

কক্সবাজারের উখিয়া উপজেলার মধুরছরা রোহিঙ্গা ক্যাম্প থেকে ৩ জন কথিত আরসা সদস্যকে আটক করেছে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্যরা। এসময় তাদের কাছ থেকে একটি অস্ত্র ও দুটি কার্তুজ উদ্ধার করা হয়েছে।  

সোমবার সন্ধ্যা ৬টার দিকে রাজাপালং ইউনিয়নের মধুর ছরা রোহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃত রোহিঙ্গারা হলেন- ৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের মধুর ছড়ার ৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সৈয়দ নুরের ছেলে জুবাইর মোহাম্মদ, মৃত আবু সুফিয়ানের ছেলে মোহাম্মদ আয়াজ ও ক্যাম্প ২ এর আমিন উল্লাহর ছেলে আয়াত উল্লাহ।

উখিয়াস্থ ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক পুলিশ সুপার নাঈমুল হক জানান, মধুর ছড়া রোহিঙ্গা ক্যাম্প এলাকায় অস্ত্রসহ ৩ জন আরসা সদস্য অবস্থান করছেন- এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে ওই রোহিঙ্গা সন্ত্রাসী আটক করতে সক্ষম হই। তাদের কাছে অস্ত্র ও কার্তুজ পাওয়া গেছে। প্রাথমিক জিজ্ঞাসা শেষে তাদের আইনি প্রক্রিয়ায় পরবর্তী পদক্ষেপ গ্রহণে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। 

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com