সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো

ঈশ্বরদীতে হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের ধাক্কায় ট্রেনযাত্রীর মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯
  • ৭৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধি: ঈশ্বরদীর পাকশী হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের ধাক্কায় আবারো এক ট্রেনযাত্রীর (৩২) মৃত্যু হয়েছে। তার নাম-পরিচয় জানা যায়নি। আজ (শুক্রবার) সকালে হার্ডিঞ্জ ব্রিজের নিচ থেকে লাশটি উদ্ধার করেছে থানা পুলিশ। তার পরনে জিন্সের হাফ প্যান্ট ও গায়ে খয়েরি রঙের শার্ট ছিল। এর আগেও হার্ডিঞ্জ ব্রিজে গার্ডারের ধাক্কায় যাত্রীর মৃত্যুর ঘটনা ঘটেছে।

হার্ডিঞ্জ ব্রিজের নিচে ফুচকা বিক্রেতা রানা জানান, সকাল সাড়ে ৬টার দিকে তিনি দোকান খুলতে যাওয়ার সময় ব্রিজের নিচে ক্ষত-বিক্ষত লাশটি দেখতে পান। পরে পাকশী ফাঁড়ি পুলিশকে খবর দেন।

রেলওয়ের একাধিক সূত্র জানায়, রাতে ট্রেনের ছাদে ওঠা প্রতিরোধ করা সম্ভব হলেই এই ধরনের দুর্ঘটনা রোধ করা সম্ভব। নইলে এভাবে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটবে। এমনকি মাঝে মধ্যেই ঘটছে।

পাকশী ফাঁড়ি পুলিশের ইনচার্জ শহিদুল ইসলাম শহিদ জানান, আঘাতের চিহ্ন দেখে ধারণা করা হচ্ছে নিহত ব্যক্তি ঢাকা থেকে খুলনাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনের ছাদের যাত্রী ছিল। গভীর রাতে ঘুমন্ত অবস্থায় ব্রিজ অতিক্রমকালে অতিরিক্ত শব্দে ছাদে উঠে বসলে গার্ডারের সঙ্গে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা ও লাশে পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/পিআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com