বুধবার, ২৯ মে ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাফাহে ইসরায়েলের গোলা বর্ষণে ১৩ নারীসহ নিহত ২১ হজ পালনে সৌদি পৌঁছেছেন ৪৭,৯৮৫ জন সমৃদ্ধ অগ্রযাত্রায় রূপালী ব্যাংক তদন্তাধীন মামলায় গণমাধ্যমে বিবৃতি বন্ধে লিগ্যাল নোটিশ নতুন কারিকুলাম এসএসসিতে ২ বিষয়ে ফেল করলেও ভর্তি হওয়া যাবে কলেজে আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ভারী বর্ষণ ও ভূমিধস, উত্তর-পূর্ব ভারতের ৪ রাজ্যে নিহত অন্তত ৩৬ শাহজালালে নারী কেবিন ক্রুর কাছে মিললো দুই কেজি সোনা তৃতীয় ধাপে ৮৭ উপজেলায় ভোটগ্রহণ চলছে হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস পাকিস্তানে তাপমাত্রা ছাড়ালো ৫২ ডিগ্রি সেলসিয়াস সাবেক আইজিপি বেনজীরকে দুদকে তলব ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট ২ জুন থেকে ইন্টারন্যাশনাল টেলি অ্যাওয়ার্ড জিতল সিসিমপুর ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো স্পেন শিশু ধর্ষণ মামলায় যুবককে আমৃত্যু কারাদণ্ড বাংলাদেশে ব্যবসা করতে চায় অ্যামাজন-বোয়িংয়ের মতো অনেক প্রতিষ্ঠান অবৈধ বিদেশিদের বিষয়ে তদন্ত করতে আইজিপিকে নির্দেশ হাইকোর্টের

ঈশানকে রেখে ছুটি কাটাতে বেরিয়ে পড়লেন যশ-নুসরাত

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

কলকাতার জনপ্রিয় জুটি যশ-নুসরাত। নানা কারণে সম্প্রতি টালিউডের সবচেয়ে আলোচনায় এ রিয়েল লাইফ জুটি। মা হওয়ার পর নুসরাত সদ্য নিজের কাজে ফিরেছেন। হাতে তার বেশ কয়েকটি ছবি।

সম্প্রতি এ জুটি ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবির শুটিং শেষ করেছেন। সেই শুটিং শেষ করেই কিছুদিনের ছুটি নিলেন যশ ও নুসরাত। গ্রীষ্মকালীন অবকাশে বেরিয়ে পড়লেন তারা।

শনিবার (১২ মার্চ) কলকাতা বিমানবন্দর থেকে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন নুসরাত ও যশ। চোখে সানগ্লাস, জলপাই রঙের জাম্প শুটে ছবি তুলেছেন নুসরাত। ইনস্টাগ্রামে শেয়ার করতেই সোশ্যাল মিডিয়ায় হইচই। ছবি দেখে নেটিজেনদের অনেকে বলছেন, ‘সেরা সুন্দরী’।

নুসরাতের মতোই ইনস্টাগ্রামে ছবি দিয়েছেন যশ দাশগুপ্তও। যশকে দেখা গেলো কালো রঙের জ্যাকেটে। একসঙ্গে ক্যামেরার সামনে পোজও দিলেন নুসরাত-যশ। তবে ঠিক কোথায় ছুটি কাটাতে যাচ্ছেন, তা স্পষ্ট করেননি তারকা দম্পতি।

এদিকে, নেটিজেনরা যশ ও নুসরাতের ছবি দেখে খোঁজ শুরু করে দিয়েছেন ছেলে ঈশানের। তাদের প্রশ্ন- ছোট্ট ছেলেকে ছেড়ে কেন বার বার ঘুরতে যাচ্ছেন দম্পতি?

২০২১ সালের আগস্টে জন্ম হয় নুসরাতপুত্র ঈশানের। বার্থ সার্টিফিকেটের মাধ্যমে প্রকাশ্যে আসে ঈশানের বাবার নাম যশ দাশগুপ্ত। তবে তাকে নিয়ে ওঠা সব গুঞ্জনকে ভুলে নিজের পরিবার ও ক্যারিয়ারের দিকেই এখন নজর নুসরাত জাহানের।

ক্যারিয়ার, যশ, সন্তান ও ঈশানকে নিয়ে দিব্যি রয়েছেন নুসরাত। আগেও যেমন তাকে কেন্দ্র করে ওঠা গুঞ্জনকে পাত্তা দিতেন না নুসরাত, এখনো তিনি সেরকমই।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com