শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল

ঈদ শেষেও কমেনি ঘরে ফেরা যাত্রীদের চাপ

মাদারীপুর প্রতিনিধি
  • আপলোড সময় শনিবার, ১৫ মে, ২০২১
  • ৭২ বার পড়া হয়েছে
বাংলাবাজার ঘাটে নামছে ঘরে ফেরা মানুষের ঢল

ঈদ শেষ হলেও শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে কমেনি দক্ষিণাঞ্চলের ঘরে ফেরা যাত্রীদের চাপ। যে চাপ সামাল দিতে বাংলাবাজার থেকে খালি ফেরি পাঠাতে হচ্ছে শিমুলিয়া ঘাটে। তবে বাংলাবাজার দিয়েও ফেরিতে পদ্মা পার হচ্ছেন দক্ষিণাঞ্চলের কিছু কিছু যাত্রী।

ঘাট কর্তৃপক্ষ জানায়, শিমুলিয়া থেকে বাংলাবাজার যাত্রাপথে দুটি ফেরিতে প্রচণ্ড গরমে হুড়োহুড়িতে ৫ জন নিহত হওয়ার পর ফেরি সার্ভিস গতিশীল হয়েছে। 

বিআইডব্লিউটিসির সহকারী ম্যানেজার ভজন কুমার সাহা বলেন, ঈদের পরদিনও শিমুলিয়া থেকে দক্ষিণাঞ্চলের যাত্রীর চাপ বেশি। চাপ সামাল দিতে এদিনও খালি ফেরি বাংলাবাজার থেকে পাঠানো হচ্ছে শিমুলিয়া ঘাটে। যাত্রীর চাপ থাকায় শিমুলিয়া থেকে কম সংখ্যক যানবাহন নিয়েই পারপার করছে ফেরি। 

এদিকে, নদী পার হয়ে বাংলাবাজার ঘাট পর্যন্ত এসে যাত্রীরা কয়েকগুণ ভাড়া গুণে মোটরসাইকেল, ইজিবাইক থ্রী হুইলার, ট্রাক, পিকআপসহ বিভিন্ন যানবাহনে চরম ঝুঁকি নিয়ে গন্তব্যে পৌঁছাচ্ছেন। 

এর মাঝেও ঢাকামুখী কিছু যাত্রী বাংলাবাজার ঘাট থেকে পার হলেও তা চোখে পড়ার মতো না বলে জানান ঘাটের এই কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/আরএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com