শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
পুতিনকে একজোড়া কুকুর দিলেন কিম জং উন মৌলভীবাজারে বন্যার পানি কেড়ে নিলো দুই প্রাণ বজ্রপাতে প্রাণ গেল শিশুসহ দুইজনের ‘হায়াত-মউত আল্লাহর হাতে’, শ্রমিকদের মৃত্যু প্রসঙ্গে প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ সাইলোর মতো খাদ্যভাণ্ডার ছিল বলেই করোনা-যুদ্ধ অতিক্রম করতে পেরেছি ৮ জুলাই পর্যন্ত স্থগিত সিলেট বোর্ডের এইচএসসি পরীক্ষা এখনো আছাদুজ্জামানের বিরুদ্ধে অভিযোগ উত্থাপন হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী কুড়িগ্রামে তিস্তার তীরে তীব্র ভাঙন বন্যায় মিঠামইন সড়ক দায়ী হলে সেখানে পানি পারাপারের ব্যবস্থা করবে সরকার যৌথ সভায় বসেছে আওয়ামী লীগ রোহিঙ্গা সংকটের সবচেয়ে ভুক্তভোগী বাংলাদেশ: ফখরুল ইরানের রেভল্যুশনারি গার্ডকে ‘সন্ত্রাসী সংগঠন’ ঘোষণা করলো কানাডা ভারতের সঙ্গে বৈরিতা করে বিএনপি দেশের ক্ষতি করেছে: কাদের বাজেট পাস হয়নি, অনেক কিছু পুনর্বিবেচনা করা সম্ভব : অর্থমন্ত্রী ক্যাশ কালেকশনে বিকাশের বি২বি সলিউশন ব্যবহার করবে সিঙ্গার সুপার এইটে টাইগার ওপেনারদের ‘অগ্নিপরীক্ষা’ ভারতে বিষাক্ত মদপানে ৩৭ জনের মৃত্যু বিপিসির ৯ বছরে মুনাফা ৫৭ হাজার ৩৮৮ কোটি টাকা মুসলিম ছেলেকে বিয়ে নিয়ে চর্চা: সোনাক্ষীর বাবা বললেন, ‘খামোশ’

ঈদ উপলক্ষ্যে ৮ হাজার আউটলেটে জিপি স্টারদের জন্য বিশেষ সুবিধা

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

ঈদুল আজহা উপলক্ষ্যে ৮,০০০ পার্টনার আউটলেট থেকে বিভিন্ন পণ্য ও সেবা গ্রহণের ক্ষেত্রে গ্রাহকদের বিশেষ সুবিধা দিচ্ছে গ্রামীণফোন। জিপিস্টার গ্রাহকদের উৎসবের আনন্দকে আরো বাড়িয়ে তুলতে ঈদ উপলক্ষ্যে এই সুবিধা নিয়ে এসেছে কোম্পানিটি।

গ্রামীণফোনের ওপর আস্থা রাখা গ্রাহকদের বিপুল সংখ্যক আউটলেটের মাধ্যমে বিশেষ সুবিধা দেওয়ার বিষয়টি একটি মাইলফলক অর্জন। যে অর্জনের হাত ধরে গ্রাহকরা বিভিন্ন আউটলেটে অগ্রাধিকার এবং আকর্ষণীয় সব সুবিধা উপভোগ করতে পারবেন।

তাদের নিত্যদিনের প্রয়োজন মেটানো এবং আনন্দ আয়োজন হয়ে উঠবে আরো সহজ ও স্বাচ্ছন্দ্যময়। ঈদের আনন্দকে স্মরণীয় ও আনন্দময় করে তুলতে অনন্য সব সুবিধার মধ্যে রয়েছে বিশেষ ছাড়, অফার ও সেবা।    

এগুলো হচ্ছে অনলাইন পশুর হাটে আকর্ষণীয় সুবিধা, জনপ্রিয় পোশাক ও জুতার ব্র্যান্ডগুলোতে ছাড়, ইলেকট্রনিক্স পণ্য ও গৃহস্থালি সরঞ্জামে অফার এবং নান্দনিক পরিচর্যার ক্ষেত্রে বাড়তি সুবিধা। সেলুন ও বিউটি পার্লারে সেবা গ্রহণের পাশাপাশি বিমান টিকিট, হোটেল ও রিসোর্ট বুকিংয়ের ক্ষেত্রে রয়েছে অগ্রাধিকার এবং আরো অনেক কিছু; সব মিলিয়ে যা গ্রাহককে দেবে পরিপূর্ণ উৎসবের আমেজ।   

জিপি স্টার গ্রাহকরা ২৫টি ফ্যাশন, লাইফস্টাইল ও এক্সেসরিজ, ৮টি জুতা এবং ৫টি ইলেকট্রনিক্স স্টোরে বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন। ব্রান্ডগুলো হচ্ছে- সারা লাইফস্টাইল, মেনজ ক্লাব, সাদাকালো, তাহুর লাইফস্টাইল, টাভাস, মিরর লাইফস্টাইল, তুরাগ বাহ্, রয়েল্টি লেডিস ব্যাগ অ্যান্ড সু, ফেস টু, হিজাব বুক, শৈল্পিক, এপেক্স, লি কুপার, লোটো, অরিয়ন ফুটওয়্যার, ভাইব্রেন্ট, কো-ওয়াক, র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড, ওয়াল্টন হাই-টেক ইন্ডাস্ট্রিস, যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেড এবং ইলেক্ট্রো মার্ট লিমিটেড।  

গ্রাহকদের জন্য এয়ার অ্যাস্ট্রা এয়ারলাইন্স, নভোএয়ার, গো-যায়ান, শেয়ার ট্রিপ, ড্রিম স্কয়ার রিসোর্ট, গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্ট এবং মম ইনসহ ২৫টি ট্রাভেল ও ট্যুরিজম সেবায়ও রয়েছে বিশেষ সুবিধা। এছাড়া রমণী, বিউটি বুফেট সেলুন স্পা জিম, ফিওনা মেকাপ অ্যান্ড বিউটি সেলুন এবং সোনালি’স এইচডি মেকাপ স্টুডিও অ্যান্ড সেলুনের মতো ১১টি সৌন্দর্য পরিচর্যা ও স্বাস্থ্য সেবা আউটলেটগুলোতে রয়েছে আকর্ষণীয় সুবিধা।

গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, গ্রাহক স্বাচ্ছন্দ্য নিশ্চিত এবং তাদের জীবনকে সহজ করতে সংকল্পবদ্ধ গ্রামীণফোন। বিশেষ করে কোনো উৎসব ও আনন্দ উদযাপন উপলক্ষ্যে গ্রাহকদের চাহিদা থাকে বৈচিত্র্যময়।

সেই বিষয়টি মাথায় রেখে আমরা নির্দিষ্ট ক্যাটাগরিতে সীমাবদ্ধ না থেকে তাদের বিভিন্ন ক্ষেত্রে সুবিধা দিতে সচেষ্ট। আমরা বহু সংখ্যক ডিজিটাল প্ল্যাটফর্মের সঙ্গে পার্টনারশিপ করেছি, যা গ্রাহকদের অনলাইন কেনাকাটায় দেবে বিশেষ সুবিধা। এতে গ্রাহকদের চলার পথ হবে সহজ এবং তাদের নিত্যদিনের জীবনধারা হবে আরো সমৃদ্ধ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com