বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার

ঈদে ক্ষমতাসীনরা বন্য উৎসব চালিয়েছে: রুহুল কবির রিজভী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০১৭
  • ৯২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: ঈদ উৎসবকে ঘিরে ক্ষমতাসীনরা বন্য উৎসব চালিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

সোমবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এই অভিযোগ করেন।

রিজভী বলেন,ক্ষমতাসীন দলের প্রধান থেকে শুরু করে অন্য নেতারা বিএনপি চেয়ারপারসন,সিনিয়র ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে অন্তহীন পরনিন্দায় মুখর থেকেছেন। মানুষের ঈদ আনন্দ ক্ষমতাসীনরা নানাভাবে ম্লান করে দিয়েছে। তারা দেশে রাজনীতির বিভাজন সৃষ্টি করেছে।তারা যে দেয়াল সৃষ্টি করেছে,এখানে বিরোধী দলের উৎসবে অংশগ্রহণ করারও যেন অধিকার নেই।এটাই তাদের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য। সেই উদ্দেশ্যকে প্রতিষ্ঠিত করতে দেশব্যাপী তারা চালিয়েছে তাণ্ডব।

১ সেপ্টেম্বর পিরোজপুরের কাউখালী উপজেলায় বিএনপির কার্যালয়ে আলোচনা সভায় হামলা,৩ সেপ্টেম্বর খুলনার রূপসায় দলের নেতাকর্মীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান পুলিশের পণ্ড করে দেয়া ও নাটোরের নলডাঙ্গার পিপরুল ইউনিয়নের পাটুল গ্রামে বানভাসি মানুষের মধ্যে দলের ত্রাণ বিতরণ কার্যক্রমে ক্ষমতাসীনদের হামলার ঘটনার নিন্দা জানান রিজভী।
ঈদের ছুটির কারণে তারেক রহমানের কারামুক্তি দিবসের কেন্দ্রীয় কর্মসূচি বিলম্বে করছে বিএনপি। আগামী ১৩ সেপ্টেম্বর বিকালে ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আলোচনা সভা করবে দলটি।

বিএনপির এই নেতা জানান,ঈদুল আজহার ছুটি থাকলেও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের দশম কারামুক্তি দিবস রোববার সারা দেশে নেতাকর্মীরা পালন করেছে। সারা দেশে পোস্টারও প্রকাশ করা হয়েছে। গণমাধ্যমে ঈদের ছুটি থাকায় মঙ্গলবার বিশেষ ক্রোড়পত্র প্রকাশ হবে।১৩ সেপ্টেম্বর দলের সিনিয়র ভাইস চেয়ারম্যানের কারামুক্তি দিবসের আলোচনা সভা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য,৩ সেপ্টেম্বর ছিল তারেক রহমানের দশম কারামুক্তি দিবস।২০০৮ সালের ৩ সেপ্টেম্বর চিকিৎসার জন্য লন্ডন যেতে উচ্চতর আদালত থেকে জামিন পান তারেক রহমান।
প্রেস ব্রিফিংয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান এজেডএম জাহিদ হোসেন ও সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com