রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ?

ঈদের প্রধান জামাত জাতীয় ঈদগাহে সকাল ৮টায়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০১৭
  • ৬৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: ঈদের প্রধান জামাত সকাল ৮টায় জাতীয় ঈদগাহে অনুষ্ঠিত হবে। ঈদগাহ ময়দান পরিদর্শনে এসে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বৃহস্পতিবার সাংবাদিকদের বলেন, ‘ভারী বর্ষণ হলেও যাতে ঈদের জামাত ব্যাহত না হয় সেভাবেই জাতীয় ঈদগাহ প্রস্তুত করা হয়েছে। ঈদের দিন রাজধানীতে ঘন্টায় ১শ’ থেকে ১২৫ মিলিমিটার পর্যন্ত বৃষ্টিপাত হলেও জাতীয় ঈদগাহ ময়দানে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হবে।’
তিনি বলেন, দুর্যোগপূর্ণ পরিস্থিতির সৃষ্টি হলে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে ঈদের প্রথম জামাত অনুষ্ঠিত হবে। সেক্ষেত্রে সকাল ৮টার পরিবর্তে সাড়ে ৮টায় প্রথম জামাত শুরু হবে।
মুসল্লিদের জন্য মাঠেই ওযু ও ভ্রাম্যমান টয়লেটের ব্যবস্থা রাখা হয়েছে উল্লেখ করে সাঈদ খোকন জানান, এবার জাতীয় ঈদগাহ মাঠে ৫ হাজার নারী মুসল্লিসহ একসঙ্গে ১ লাখ মানুষ নামাজ আদায় করতে পারবেন। মাঠে নারী মুসল্লিদের জন্য আলাদা নামাজ আদায়ের ব্যবস্থা রাখা হয়েছে বলে তিনি জানান।
তিনি বলেন, ঈদগাহ ময়দানে বজ্রপাত প্রতিরোধক যন্ত্র স্থাপনসহ পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। নিরাপত্তার দায়িত্বে পুলিশ, র্যাবসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করবেন। পুরো এলাকাটি সিসি টিভি ক্যামেরার আওতায় আনা হয়েছে। পরিদর্শনকালে ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলাল উপস্থিত ছিলেন। সূত্র : বাসস

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com