সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

ঈদের পর গনতন্ত্র উদ্ধারের আন্দোলন শুরু করা হবে-গয়েশ্বর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮
  • ২২১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি: বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সাথে নিয়েই ঈদের পর গনতন্ত্র উদ্ধারের আন্দোলন শুরু করা হবে। দেশের জনগন সেই আন্দোলনে  শতস্ফুর্তভাবে অংশগ্রহন করবে।

বর্তমান সরকার দেশের প্রতিটি গনতান্ত্রিক প্রতিষ্ঠান ধংস করে ফেলেছে। এই সরকারের আমলে সুষ্ঠ নির্বাচন কখনো আশা করা যায় না। দেশের মানুষ এখন বাকরুদ্ধ। সরকারের বিরুদ্ধে কথা বললেই তাদের  বিরুদ্ধে হামলা মামলা হয়।

তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তার ঈর্ষন্বিত হয়েই সরকার তাকে কারাগারে বন্দী করে রেখেছে। তার সুচিকিৎসার বিন্দুমাত্র সুযোগ সরকার তাকে দিচ্ছে না। আমরা আইনি লড়াইয়ের মাধ্যমেই দ্রুত সময়ের মধ্যে বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করে আনব।

সরকার বিএনপির গনতান্ত্রিক আন্দোলনকে আইন শৃংখলা বাহিনী দিয়ে বেশিদিন আর ঠেকিয়ে রাখতে পারবে না।

তিনি বৃহস্পতিবার দুপুর ২টায় ঈদুল ফিতর উপলক্ষে কেরানীগঞ্জের জিনজিরা বাসরোডের গুলজারবাগ এলাকায় দুস্থদের মাঝে খদ্য সামগ্রী বিতরনকালে  প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন।

জিনজিরা ইউনিয়ন যুবদলের সভাপতি আবু জাহিদ মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে এসময় বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি এড. নিপুন রায় চৌধুরী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাজী নাজিম উদ্দিন, দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারনস সম্পাদ্ক হাজী মোজাদ্দেদ আলী বাবু, জিনজিরা ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী ওমর শাহনেওয়াজ, সাধারন সম্পাদ্ক হাজী আজাদ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে পাঁচশতাধিক দুস্থ মানুষের প্রত্যেককে ১টি মুরগী, পোলাওর চাউল  ১কেজি, দুধ ১প্যাকেট, চিনি  ১কেজি, তেল ২লিটার, আলু  ১কেজি ও পিয়াজ ১ কেজি প্রদান করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com