শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল

ঈদের নতুন পোশাক না পেয়ে শিশুর আত্মহত্যা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৬৪ বার পড়া হয়েছে

কুষ্টিয়ায় ঈদের নতুন পোশাক কিনে না দেয়ায় অভিমান করে রেহেনা খাতুন (১০) নামের এক শিশু আত্মহত্যা করেছে। শুক্রবার (২৩ এপ্রিল) রাতে কুমারখালী উপজেলার চাপড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মারা যাওয়া শিশুটি চাপড়া এলাকার দিনমজুর রাশিদুল শেখের মেয়ে ও চাপড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দিনমজুর রাশিদুল অন্যের ক্ষেতে কাজ করে কোনো রকমে সংসার চালান। মেয়ে রেহেনা তার মায়ের কাছে ঈদে নতুন পোশাক কিনে দেয়ার বায়না ধরে। কিন্তু পরিবারের লোকজন পোশাক কিনে দিতে অস্বীকৃতি জানালে সে অভিমান করে। পরে শুক্রবার রাতে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, শনিবার (২৪ এপ্রিল) সকালে ওই শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা (ইউডি) হয়েছে।

বাংলা৭১নিউজ/জিকে

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com