বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ

ঈদের আগাম টিকিট নিতে উপচেপড়া ভিড়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২০ জুন, ২০১৬
  • ১৪৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আজ থেকে বাসের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে।

আর টিকিট বিক্রির প্রথম দিন ভোর থেকে গাবতলী, সায়েদাবাদসহ বিভিন্ন বাসটার্মিনালে দেখা যায় টিকিট প্রত্যাশীদের উপচে পড়া ভিড়।

আ্জ সকালে আগাম টিকিট নিতে আসা অধিকাংশরাই জানান, ৩০ জুন থেকে ৬ জুলাইয়ের মধ্যে টিকিট কিনতে বেশি আগ্রহী।

ন্যাশনাল, এসআর ট্রাভেলস, হানিফ এন্টারপ্রাইজ, শ্যামলী পরিবহন ও সোহাগ পরিবহন কাউন্টারের সামনে ছিল অধিকাংশ যাত্রীদের ভিড়।

এসআর ট্রাভেলসের সহকারী মহাব্যবস্থাপক প্লাবন রহমান জানান, এবারের ঈদে নন-এসি বাসের টিকিটের মূল্য যা ছিল তা-ই থাকবে। এক্ষেত্রে টিকিটের দাম বাড়ছে না। তবে এসি বাসের টিকিটের ভাড়া কিছুটা বাড়বে। এর পক্ষে তার যুক্তি হচ্ছে, বিলাসবহুল এই গাড়িগুলো গন্তব্যে লোক বোঝাই থাকলেও ফিরে আসে একদম ফাঁকা। সে জন্য টিকিটের দাম বাড়িয়ে রাখা হচ্ছে।

এদিকে সহজ ডটকম নামের একটি অনলাইন সেবাদাতা প্রতিষ্ঠান অনলাইনে নির্দিষ্ট কিছু বাসের টিকিট বিক্রি করছে। প্রতিষ্ঠানটি জানিয়েছে, তারা ২৮টি বাস কোম্পানির টিকিট অনলাইনে বিক্রি করেন। কলসেন্টারে ফোন করে বা অনলাইনে কেউ চাহিদা দিতে পারেন। এই সেবা পেতে ১৬৩৭৪ নম্বরে কল করতে হবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com